প্রযোজকদের সঙ্গে বনিবনা হচ্ছিল না ড্যানির

প্রকাশ : ২৬ মার্চ ২০১৯, ১৪:১২

সাহস ডেস্ক

হলিউড নির্মাতা ড্যানি বয়েলের ‘জেমস বন্ড’ সিরিজের পরবর্তী ছবি ‘বন্ড ২৫’ পরিচালনা করার কথা ছিল। কিন্তু এই সিরিজটি থেকে নিজের বিদায়ের ঘটনাকে বিরাট লজ্জার বলে মনে করেন তিনি।

গত বছরের আগস্টে প্রযোজকদের সঙ্গে মতবিরোধের কারণে তিনি চিত্রনাট্যকার জন হজের সঙ্গে বন্ড ২৫ ছবি থেকে বেরিয়ে আসেন। অথচ সবকিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বরেই শুটিং শুরু হওয়ার কথা ছিল।

ড্যানি বয়েল বলেন, ‘চিত্রনাট্যকারের সঙ্গে আমি কাজ করছিলাম। প্রকল্প থেকে সরে আসার কোনো প্রস্তুতিই আমার ছিল না। কিন্তু আমাদের সঙ্গে কাজ করতে তারা (প্রযোজক) চায়নি। জন হজ আর আমি যা করছিলাম, আমার এখনো মনে হয় ভালো কিছু হচ্ছিল। কিন্তু তখনো সেটা চূড়ান্ত কিছু ছিল না। চিত্রনাট্যকারের সঙ্গে কাজে আপনাকে প্রক্রিয়াটার ওপর বিশ্বাস রাখতে হয়।’ কিন্তু প্রযোজকদের সঙ্গে সেই বনিবনাটাই হচ্ছিল না ড্যানি ও জনের।

তিনি আরো বলেন, ‘আমি জানি না কেরি (নতুন পরিচালক কেরি জোজি ফুকুনাগাকি) কী করতে যাচ্ছে। তার কাছ থেকে একটি সুন্দর বার্তা পেয়েছি এবং আমি তাকে শুভকামনাও জানিয়েছি...পুরো ঘটনা আসলে একটা বিরাট লজ্জার।’

ড্যানি বলেন, ‘আমি জানি না কেরি (নতুন পরিচালক কেরি জোজি ফুকুনাগাকি) কী করতে যাচ্ছে। তার কাছ থেকে একটি সুন্দর বার্তা পেয়েছি এবং আমি তাকে শুভকামনাও জানিয়েছি...পুরো ঘটনা আসলে একটা বিরাট লজ্জার।’

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত