‘যদি একদিন’ কানাডায়

প্রকাশ : ২২ মার্চ ২০১৯, ১৬:২৫

সাহস ডেস্ক

দেশ পেরিয়ে বিদেশেও আলো ছড়ানোর ইঙ্গিত দিচ্ছে ‘যদি একদিন’। এবার ছবিটি মুক্তি পাচ্ছে কানাডায়। সেখানে ৮টি প্রেক্ষাগৃহের একযোগে ১৯৬ টি শো নিয়ে প্রথম সপ্তাহ শুরু করতে যাচ্ছে বলে জানালেন ছবিটির পরিচালক মোস্তফা কামাল রাজ। 

প্রথমবারের মতো বাংলাদেশের কোন ছবি কানাডায় এতোগুলো শো নিয়ে যাত্রা করছে। সেখানে ছবিটির পরিবেশনার দায়িত্বে রয়েছে ‘স্বপ্ন স্কেয়ারক্রো’।

পরিচালক মোস্তফা কামাল রাজ বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এবং মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ বিশ্ববাজারে এ মুহূর্তে সবচেয়ে আকাঙ্খিত দেশি চলচ্চিত্র ‘যদি একদিন’।

পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রোর পক্ষ থেকে জানানো হয়, কানাডার সব বড় শহর টরন্টো, মিসিসাগা, অটোয়া, ক্যালগেরি, এডমন্টন, ভ্যানকুভার, উইনিপেগ, সাস্কাটুন-এর একটি করে ‘সিনেপ্লেক্সে’ লোকেশনে চলবে সিনেমাটি।

প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজিব বলেন, এর আগে কানাডায় বাংলাদেশি সিনেমার ব্যবসায় ‘আয়নাবাজি’র রেকর্ড ভেঙেছে ‘দেবী’। ‘দেবী’-তে দর্শক উপস্থিতির যে মাইলফলক বাংলাদেশি সিনেমা স্পর্শ করেছে, পারিবারিক গল্পে নির্মিত সিনেমা ‘যদি একদিন’ সে রেকর্ড ভেঙে ফেলার সম্ভাবনা রয়েছে।

‘যদি একদিন’-এর পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পুরো টিমের পক্ষ থেকে কানাডার দর্শকদের শুভেচ্ছা জানিয়ে হলে এসে সিনেমা উপভোগের আমন্ত্রণ জানান। ২০ মার্চ থেকে কানাডায় ছবিটির অগ্রিম টিকেট পাওয়া। 

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত