দুই গায়িকা এবার এক চলচ্চিত্রে

প্রকাশ : ২২ মার্চ ২০১৯, ১৬:১৮

সাহস ডেস্ক

জনপ্রিয় দুই সঙ্গীত তারকা জেনিফার লোপেজ ও কার্ডি বি এর গান প্রকাশ হলেই বিশ্বসঙ্গীত ইন্ডাস্ট্রিতে যেন ভিন্ন রকম উন্মাদনা তৈরি হয়। তবে এতদিন সুর দিয়ে শ্রোতাদের ডুবিয়ে রাখলেও এবার অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এ দুই তারকা।

'হাস্টলার্স' শিরোনামে অভিনয় করতে দেখা যাবে তাদের। যদিও অনেক আগে থেকেই চলচ্চিত্রে অভিনয় করে সব্যসাচী শিল্পীর তকমা পেয়েছেন লোপেজ। তবে এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করবেন কার্ডি বি।

২০১৬ সালে নিউইয়র্ক ম্যাগাজিনে বার ডান্সারদের জীবনকাহিনী নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। প্রতিবেদনটির ওপর ভিত্তি করেই ছবিটি নির্মাণ করা হচ্ছে। চলতি মাসে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দৃশ্যধারণ শুরু হওয়া ছবিটিতে আরও অভিনয় করছেন লিলি রিনহার্ট ও কনস্টেন্স উ।

এদিকে সম্প্রতি কার্ডি বি বলেন, জীবনের প্রথম দিকে একটি পানশালায় বার ডান্সার হিসেবে চাকরি করতাম। কিন্তু এ পেশায় থাকার কারণে কাছের মানুষজন আমাকে খারাপ চোখে দেখত। এ পেশায় কাজ করার জন্য আমার বিন্দুমাত্র দুঃখবোধ নেই। তবে মাজার ব্যাপার হলো, ছবিটির নির্মাতা যখন আমাকে গল্প শোনায় খুব অবাক হয়ে গিয়েছিলাম। সিনেমার গল্প আমার জীবনের সঙ্গে অনেকাংশেই মিলে যায়। তাই ছবিতে অভিনয়ে রাজি হয়েছি।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত