x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৯৪৯ জন, মৃত ৩৭ জন
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৫৭ হাজার, আক্রান্ত ১ কোটি ২৩ লাখেরও বেশি

দেশের টিভিতে চীনা সিরিয়াল

প্রকাশ : ২০ মার্চ ২০১৯, ১৮:২৭

সাহস ডেস্ক

দেশীয় টিভি চ্যানেলগুলোতে বেশ জনপ্রিয়তা পেয়েছে বিদেশি ধারাবাহিকগুলো। ফলে একের পর এক বিদেশি জনপ্রিয় ধারাবাহিক সিরিয়ালগুলো বাংলায় ডাবিং করে প্রচার হচ্ছে চ্যানেলগুলোতে। 

চীনের জেড জে টিভিতে প্রচার হয়েছিল জনপ্রিয় ড্রামা সিরিয়াল ‘ফেদার ফ্লাইস টু দ্য স্কাই’। এ সিরিয়াল সাংহাই ইন্টারন্যাশনাল ফিল্ম অ্যান্ড টিভি ফেস্টিভ্যালে সেরা ড্রামা সিরিয়ালের পুরস্কারও অর্জন করে। এটি পরিচালনা করেন চীনা নির্মাতা ইয়ু ডিং। জনপ্রিয় এই সিরিয়াল এবার বাংলায় ডাবিং করা হয়েছে। 

গল্পে দেখা যায়, চ্যান চিয়াং হো একজন অনাথ ছেলে। দূর্গম রাস্তার পাশে তাকে কুড়িয়ে পায় চ্যান জিম্বুয়ে। ওর নাম রাখে জিমাও। জিামওকে আদর করে বড় করে তোলে জিম্বুয়ে। জিমাও বড় হতে হতে শেখে পালকের বদলে চিনি বিক্রর ব্যবসা। কাহিনীটা আশির দশকের ইয়ু শহরের পটভূমিতে শুরু। সেখান থেকে গল্পটা ছড়িয়ে যায় অন্যান্য বড় শহরে। বিভিন্ন ঘটনার মধ্যে দিয়ে জিমাও বা চ্যান চিয়াং হো নিজের ব্যবসায়িক দক্ষতায় পূর্ণতা অর্জণ করতে থাকে। 

আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত এই ড্রামা সিরিয়ালটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চেন চিয়াং হো এবং লো ইউজু। গতকাল মঙ্গলবার (১৯ মার্চ)  থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় এর প্রচার শুরু হয়েছে। সপ্তাহের প্রতি মঙ্গল-বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে সিরিয়ালটি প্রচারিত হবে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত