টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন প্যারিস

প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ১৩:০১

সাহস ডেস্ক

প্রয়াত পপ তারকা মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিস এক অনলাইন পোর্টাল থেকে নিজের আত্মহত্যাচেষ্টার খবর জানার পর হতবাক হয়ে গেছেন। তারপর টুইটারে সেই পোর্টালকে অকথ্য গালি উপহার দিয়েছেন তিনি।

গত ১৬ মার্চ (শনিবার) টুইটারে ওই পোর্টালকে অকথ্য গালি উপহার দিয়েছেন প্যারিস।

টিএমজেড অনলাইনের দাবি, আত্মহত্যাচেষ্টার পর শনিবার সকালে প্যারিসকে হাসপাতালে নেওয়া হয়। মডেল ও অভিনেত্রী প্যারিস সেই খবরের লিংক শেয়ার করে লিখেছেন, ‘ডাহা মিথ্যে।’ 

টিএমজেডকে মিথ্যাবাদী আখ্যা দিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। জানা যায়, শনিবার হাসপাতালে ঠিকই গিয়েছিলেন প্যারিস। শারীরিক সমস্যা হলেই মানুষ হাসপাতালে যায়। তবে সেটা আত্মহত্যাচেষ্টার ঘটনায় কি না, সেটা নিশ্চিত করে বলতে পারেনি তারা। মিথ্যে এ খবর প্রকাশের জন্য পোর্টালটিকে উদ্দেশ করে নোংরা ভাষায় টুইট করেছেন জ্যাকসন-কন্যা।

মাইকেল জ্যাকসনের কথিত যৌন হয়রানির ওপর ভিত্তি করে ‘লিভিং নেভারল্যান্ড’ ছবিটি নিয়ে জানতে চাওয়া হলে গত শুক্রবার রাত পর্যন্ত কোনো মন্তব্যই করেননি প্যারিস। পরে তিনি বলেছেন, বাবার এসব বিষয় নিয়ে বক্তব্য দেওয়া তাঁর কাজ নয়।

ছবিটি নিয়ে তীব্র সমালোচনা করেছে মাইকেল জ্যাকসনের পরিবার ও তত্ত্বাবধায়কেরা। এক বিবৃতিতে তাঁরা বলেছিলেন, সারা জীবন এ রকম নোংরা আক্রমণ মোকাবিলা করতে হয়েছে মাইকেল জ্যাকসনকে। মৃত্যুর পরও নিস্তার নেই তাঁর। জ্যাকসন কখনোই শিশুদের সঙ্গে বাজে আচরণ করতেন না। বরং সব সময় তিনি তাদের আদর করতেন।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত