হ্যাঁ আমি উভকামী: অম্বর হার্ড

প্রকাশ : ১৮ মার্চ ২০১৯, ১৫:৫৩

সাহস ডেস্ক

‘আমার জন্ম টেক্সাসের অস্টিনে। এক ধার্মিক পরিবারে আমার বেড়ে ওঠা। আমার বাবা এসব দিক দিয়ে খুবই কড়া ছিলেন। আমি বেশি কথা বলতে ভালোবাসি, আমি নিরামিশাশি এবং হ্যাঁ আমি উভকামী। অর্থাৎ আমি নারী ও পুরুষ উভয়ের প্রতি আকৃষ্ট। আর আমার প্রথম প্রেমিকা ছিল, প্রেমিক নয়’- বলেছেন হলিউড অভিনেত্রী অম্বর হার্ড।

অভিনেত্রী অম্বর হার্ড হচ্ছেন হলিউড অভিনেতা জনি ডেপের প্রথম স্ত্রী। যদিও জনি সঙ্গে তার সংসার বেশিদিন টিকেনি। সম্প্রতি নিজেকে উভকামী বলে জানালেন এই অভিনেত্রী।

অম্বর আরো বলেন, ‘প্রথম যখন আমি একটি মেয়েকে প্রেম নিবেদন করেছিলাম সে কিন্তু আমায় ফিরিয়ে দিয়েছিল। কারণ তার পরিবার আমাকে মেনে নেয়নি। তারপর আমি প্রচুর কান্নাকাটি করেছিলাম। এরপর পাঁচ বছর আমার বাড়ির সঙ্গে কোনওরকম যোগাযোগ ছিল না।’

তবে যখন সিনেমায় অভিনয়ের জন্য পুরস্কার পাওয়া শুরু করি তখন তার বাবা-মা আমার সঙ্গে কথা বলা শুরু করেন। ভ্যান রি-এর সঙ্গে আমার সম্পর্ক তখন তুঙ্গে। দীর্ঘ ছয় বছরের সম্পর্কের পর আমি বেরিয়ে আসি। আর এখন অন্য একটি মেয়ের সঙ্গে আমার সম্পর্ক। আমার কাছে ভালোবাসাই সব। সেখানে ছেলে বা মেয়ে কোনো বাধা নয়। আমি মানুষকে ভালোবাসতে জানি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত