এখন খুব আফসোস হচ্ছে: নেহা কাক্কর

প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ১৬:৩৫

সাহস ডেস্ক

সুযোগ পেলেই সাবেক প্রেমিক হিমাংশ কোহলিকে বাঁচাতে চেষ্টা করছেন নেহা কাক্কর। ফেব্রুয়ারি মাসে টুইটারে সাবেক প্রেমিকের হয়ে সাফাই গেয়ে নেহা লিখেছেন, অনলাইনে আমি কিছু লেখা পড়েছি, যা ভুল এবং বিরক্তিকর। আমি বলেছি, আমি দুঃখী। কিন্তু এ কথা বলিনি, আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা হয়েছে।

প্রকৃত সত্য না জেনে কারও ভাবমূর্তি নষ্ট করবেন না। আমার জীবনে গত কয়েক মাসে যা ঘটেছে, তার জন্য সত্যিই ভালো নেই। কিন্তু এটাও ঠিক, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবার সামনে মুখ খোলার জন্য এখন খুব আফসোস হচ্ছে বলে জানিয়েছে নেহা।

এরপর অনেকেই হিমাংশ কোহলির সমালোচনা করেছেন, নেহাকে প্রতারণা করার জন্য তাঁকে অভিযুক্ত করেন। কিছু মানুষ কিন্তু নেহা কাক্করকে নিয়েও নানা নেতিবাচক মন্তব্য করেছে।

নেহা বলেন, বিশ্বের সব নেতিবাচক মানুষকে ধন্যবাদ। আমাকে জীবনের সবচেয়ে খারাপ দিনগুলো উপহার দিতে সক্ষম হয়েছেন আপনারা। শুভেচ্ছা, আপনাদের উদ্দেশ্য সফল হয়েছে।

প্রেম ভেঙে যাওয়ার পর শুধুই কেঁদেছেন নেহা কাক্কর। ইনস্টাগ্রামে তখন হিমাংশ কোহলির ব্যাপারে তিনি লিখেছিলেন, জানতাম না, জগতে এত খারাপ মানুষ আছে। সবকিছু হারিয়ে এখন তা বেশ বুঝতে পারছি। নিজের সবকিছু দিয়ে দিয়েছি, তার বদলে কী পেয়েছি।

নেহা কাক্কর বলিউডে এ সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী। ‘ইন্ডিয়ান আইডল ১০’ প্রতিযোগিতায় তিনি অন্যতম বিচারক ছিলেন। আর হিমাংশ কোহলি এ পর্যন্ত ছয়টি হিন্দি ছবিতে অভিনয় করেছেন। তাঁর প্রথম ছবি ‘ইয়ারিয়াঁ’ (২০১৪)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত