আমির এখন ‘ফরেস্ট গাম্প’

প্রকাশ : ১৫ মার্চ ২০১৯, ১৭:২২

সাহস ডেস্ক

‘থাগস অব হিন্দোস্তান’ ফ্লপের পর ভক্তরা প্রিয় অভিনেতা আমির খান ওপর যেন আস্থা হারাতে বসেছেন। সেই আস্থা ফেরাতে ব্যতিক্রম আর দারুণ কিছু করতে চলেছেন তিনি। তাই নিজের ৫৪তম জন্মদিনে হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ ছবিটি পুনর্নির্মাণ করবেন তিনি। আর সেই ছবিতে তিনি নিজেই হবে ফরেস্ট গাম্প।

১৯৮৬ সালে মার্কিন লেখক উইনস্টোন গ্রুম ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি লেখেন। তারপর পরিচালক রবার্ট জেনাকিস ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন। এবার সেই ছবির হিন্দি সংস্করণ নির্মাণ করতে যাচ্ছেন বলিউড তারকা আমির খান। ছবির নাম হবে ‘লাল সিং চাদ্ধা’।

‘লাল সিং চাদ্ধা’ ছবিটি পরিচালনা করবেন ‘সিক্রেট সুপারস্টার’ ছবির পরিচালক আদভিত চন্দন। আমির কেবল সেই ছবির প্রধান অভিনেতাই নন, থাকবেন অন্যতম প্রযোজক। এই পরিচালকের সঙ্গে ২০০৭ সালে আমির করেছিলেন ‘তারে জামিন পার’ এবং ‘ধোবি ঘাট’ ছবি দুটি। 

আমির বলেন, হলিউডের প্যারামাউন্ট পিকচার্সের কাছ থেকে ‘ফরেস্ট গাম্প’ ছবির স্বত্ব কিনে নিয়েছেন তাঁরা। এ ছবির সঙ্গে যুক্ত হচ্ছে প্যারামাউন্ট পিকচার্স।

তিনি আরও বলেন, আমিই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করব। অক্টোবরে ছবির শুটিং শুরু হবে। আগামী ছয় মাসের মধ্যে আমাদের প্রস্তুতি শেষ হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত