২১ বছর পর একই মঞ্চে

প্রকাশ : ১৫ মার্চ ২০১৯, ১৬:০০

সাহস ডেস্ক

২১ বছর পর বলিউডের সেই রোমান্টিক জুটি সবার সামনে এলেন। করণ জোহরের ‘কলঙ্ক’ ছবির টিজার লঞ্চ অনুষ্ঠানে মাধুরী দীক্ষিত আর সঞ্জয় দত্ত এলেন একই মঞ্চে, দাঁড়ালেন পাশাপাশি। শুধু তা-ই নয়, তাঁরা একে অপরের প্রশংসাও করলেন।

একসময় মাধুরী ও সঞ্জয়ের ঘনিষ্ঠতার কথা কারও অজানা ছিল না। এমনকি তাঁরা বিয়ে করবেন বলেও ঠিক ছিল। সঞ্জয় টাডা কেসে জেলে যাওয়ার ফলে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর তাঁদের কখনো একসঙ্গে পর্দায় দেখা যায়নি। তবে করণ জোহরের ‘কলঙ্ক’ ছবিতে তাঁরা দীর্ঘ ২১ বছর পর একসঙ্গে কাজ করেছেন।

সঞ্জয় তাঁর নিজের জীবনের ‘কলঙ্ক’ নিয়েও বলেন, আমার জীবনের সবচেয়ে বড় কলঙ্ক তখনই ধুয়ে গেছে, যখন আমি জেল থেকে মুক্তি পেয়েছি। এরপর আবার মাধুরীর দিকে তাকিয়ে সঞ্জয় বলেন, এখন আমার জীবনে আর কোনো কলঙ্ক নেই।

গেল মঙ্গলবার মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছে অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ ছবির টিজার। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণ জোহর, সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, অভিষেক বর্মণসহ আরও অনেকে।

গত শতকের চল্লিশ দশকের প্রেক্ষাপটের ওপর ‘কলঙ্ক’ ছবিটি নির্মাণ করা হয়েছে। এই ছবিতে মাধুরীকে দেখা যাবে এক বাইজির চরিত্রে। ছবিটি ১৭ এপ্রিল মুক্তি পাবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত