এবার ‘ফাগুন আসছে’

প্রকাশ | ১২ মার্চ ২০১৯, ১৯:০৭

অনলাইন ডেস্ক

অনেক দিন গান থেকে দূরে ছিলেন শিল্পী সাব্বির নাসির। কিন্তু গত ফেব্রুয়ারি মাসের গোড়া থেকে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে শোনা যাচ্ছে তাঁর নতুন গান ‘তুমি যদি বলো’। এরই মধ্যে গানটি খুব প্রশংসিত হয়েছে। 

গানটিতে তাঁর সঙ্গে কণ্ঠ দিয়েছেন নাসরিন নাসা। এবারের গানের শিরোনাম ‘ফাগুন আসছে’। গানের কথা লিখেছেন তাহমিনা পারভীন, সুর ও সংগীত পরিচালনা করেছেন মুনতাসীর তুষার। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এস এম ফজলে রাব্বি। এখানে অভিনয় করেছেন নাদিয়া ও আশফাক রানা।

গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে গতকাল সোমবার ‘ফাগুন আসছে’ গানটি অবমুক্ত করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত গানটি ১১ হাজার ৭৫৬ বার দেখা হয়েছে। ‘তুমি যদি বলো’ গানটির চেয়েও ‘ফাগুন আসছে’ আরও বেশি প্রশংসিত হবে—এমনটাই আশা করছেন গানচিলের কর্তৃপক্ষ।

১৯৮৫ সাল থেকে নাসির ব্লুজ মিউজিক নিয়ে কাজ করছেন। ১৯৯৮ সালে মেটামরফোসিস ব্যান্ডের সঙ্গে ‘জীর্ণ শহরে বৃষ্টি নামে’ অ্যালবামে কাজ করেছেন। জিম মরিসন আর মার্ক নফলারের দ্বারা প্রভাবিত হয়েছেন সব সময়।

আর নাসরিন নাসা এর আগেও গান গেয়েছেন। পাশাপাশি ছোট পর্দায় অভিনয় করছেন। নাসরিন নাসা এখন রাষ্ট্রবিজ্ঞানের স্নাতক চূড়ান্ত বর্ষের ছাত্রী।

সাহস২৪.কম/ইতু