‘কলঙ্ক’-এ শ্রীদেবী নয়, এলেন মাধুরী

প্রকাশ : ১১ মার্চ ২০১৯, ১৮:১০

সাহস ডেস্ক

‘কলঙ্ক’ ছবিতে অভিনয় করার কথা ছিল শ্রীদেবীর। কিন্তু গত বছরের ২৪ ফেব্রুয়ারিতে মারা যান বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। এরপর ছবির নির্মাতাদের পক্ষ থেকে চরিত্রটিতে অভিনয়ের জন্য বলিউডের আরেক জনপ্রিয় নায়িকা মাধুরী দীক্ষিতকে অনুরোধ করা হয়। শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা জানাতে রাজি হন মাধুরী দীক্ষিত।

এবার মুক্তি পাচ্ছে ছবিটি। তার আগে এসেছে ছবির প্রধান কয়েকটি চরিত্রের ‘লুক’। এখানে বলিউডের ‘ধক্ ধক্ গার্ল’ মাধুরীকে দেখে মুগ্ধ সবাই।

মাধুরী দীক্ষিতের লুক দেখে ছবির প্রযোজক করণ জোহর টুইটারে লিখেছেন, প্রাণবন্ত, অভিজাত এবং সনাতন। অন্তরের সত্যিকারের বেগম, বাহার। আর সেই ছবি টুইটারে শেয়ার করে মাধুরী দীক্ষিত লিখেছেন, এমন চরিত্রে অভিনয় করতে পেরে আমি সম্মানিত।

মাধুরী দীক্ষিত ‘কলঙ্ক’ ছবিতে তাঁর ভূমিকা নিয়ে বলেছেন, এই ছবিতে যা করেছি, তা আগের কোনো ছবিতে করা হয়নি। যখন দর্শক ছবিটি দেখবেন, তখন সবাই বুঝতে পারবেন, “দেবদাস” ছবিতে যা করেছি, এটা তা থেকেও ভিন্ন।

গত বৃহস্পতিবার ‘কলঙ্ক’ ছবির ফার্স্ট লুক প্রকাশ করে করণ জোহর লিখেছেন, ছবিটি আমার হৃদয়ে জন্ম নিয়েছে প্রায় ১৫ বছর আগে। এটা আমার বাবার (যশ জোহর) শেষ ছবি। এই ছবির কাজ করতেই তিনি প্রয়াত হন। “কলঙ্ক” ছিল তাঁর স্বপ্নের ছবি।

এই ছবির পরিচালক অভিষেক বর্মণ। ‘কলঙ্ক’ ছবিতে আরও অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা প্রমুখ। গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রিতম।

কথা ছিল ‘কলঙ্ক’ ছবিটি ১৯ এপ্রিল মুক্তি পাবে। কিন্তু পরে জানা যায় ছবিটির মুক্তির তারিখ দুই দিন এগিয়ে ১৭ এপ্রিল চূড়ান্ত হয়েছে। ‘কলঙ্ক’ কোনো প্রতিযোগিতা ছাড়াই টানা নয় দিন বক্স অফিসে রাজত্ব করতে পারবে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত