আমার জীবনে একজন আছে: কঙ্গনা

প্রকাশ : ০৬ মার্চ ২০১৯, ১৩:৫৩

সাহস ডেস্ক

ঠোঁটকাটা হিসেবে সর্বমহলে পরিচিতি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। সোজাসাপ্টা বিবৃতির জন্য প্রায়ই খবরের শিরোনাম হন এই সুন্দরী। সম্প্রতি স্বীকার করলেন, সম্পর্কে জড়িয়েছেন তিনি।

কঙ্গনার সর্বশেষ ছবি ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ বক্স অফিসে ভালো আয় করেছে। সে উপলক্ষে একটি সাকসেস পার্টিরও আয়োজন করেন তিনি। সেখানেই গণমাধ্যমকর্মীরা তাঁকে জিজ্ঞেস করেন, কারো সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কি না। যদিও মানুষটির পরিচয় দেননি, তবে বলেছেন তাঁর জীবনে ‘একজন আছে’।

কঙ্গনা বলেন, ‘আমার জীবনে একজন আছে। সে জায়গায় আমি ভালোই আছি। একজন শিল্পী হিসেবে মনে করি, ভেতরে ইচ্ছে থাকাটা, জীবনকে জাগিয়ে তোলাটা খুবই গুরুত্বপূর্ণ। প্রেমের বাইরে একটা জীবন ভাবতেও পারি না। প্রেমের বাইরে একটা জীবন ভাবতেও পারি না। অবশ্য ভালোবাসা নিয়ে আমার খুব খারাপ অভিজ্ঞতা আছে, কিন্তু সেসব থেকে দ্রুতই সরে এসেছি।’

কঙ্গনা প্রায়ই নানা বিবৃতি দিয়ে খবরের শিরোনাম হয়। কিছুদিন আগে বলিউড তারকা করণ জোহর, রণবীর কাপুর, রণবীর সিং, হৃতিক রোশন, আলিয়া ভাটসহ অনেকের সম্পর্কে ‘মন্তব্য’ করে শিরোনাম হয়েছিলেন।

যদিও বলিউডের বেশিরভাগ তারকা কঙ্গনার মন্তব্যের জবাব দেননি, তাঁর বোল্ড স্বভাবের প্রশংসা করেছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। ‘মনিকর্নিকা’র সাফল্যের পর তাঁকে ‘মেন্টাল হ্যায় কিয়া’ ছবিতে দেখা যাবে। এতে তাঁর বিপরীতে রয়েছেন রাজকুমার রাও।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত