‘লুকা চুপি’র আয় চার দিনে ৪০ কোটি

প্রকাশ | ০৫ মার্চ ২০১৯, ১৬:১১ | আপডেট: ০৫ মার্চ ২০১৯, ১৬:৩৮

অনলাইন ডেস্ক

বলিউডে হালের আলোচিত তারকা কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন অভিনীত ‘লুকা চুপি’ বক্স অফিসে শাসন জারি রেখেছে। মুক্তির দিনে এ ছবি আয় করে আট কোটি রুপির বেশি, যা প্রথম দিনে কার্তিকের সর্বোচ্চ। এই প্রথম তাঁরা জুটি বাঁধলেন আর তাঁদের রসায়ন সিনেপ্রেমীদের মনোযোগ কেড়েছে।

মুক্তির দ্বিতীয় দিনেও ভালো আয় করে ‘লুকা চুপি’। গত শনিবার ভারতের বক্স অফিসে এ ছবির সংগ্রহ ১০ কোটি রুপির বেশি। ‘লুকা চুপি’ কার্তিকের ‘সোনু কে টিটু কি সুইটি’ ও ‘পেয়ার কা পঞ্চনামা টু’-কে ছাড়িয়ে যাবে বলেই মত বাণিজ্য বিশেষজ্ঞদের।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ জানিয়েছেন, ‘লুকা চুপি’ হৃদয় জয় করে চলেছে এবং বক্স অফিসেও অসাধারণ পারফর্ম করছে। সপ্তাহান্তে ৫০ কোটি রুপি অতিক্রম করবে বলে মত তারানের। তাঁর হিসাবে, শুক্রবার ৮.০১ কোটি, শনিবার ১০.০৮ কোটি, রবিবার ১৪.০৪ কোটি, সোমবার ৭.৯০ কোটি; সর্বমোট সংগ্রহ ৪০.০৩ কোটি রুপি।

‘লুকা চুপি’ দিয়ে পরিচালক হিসেবে অভিষেক হয় লক্ষ্মণ উতেকারের। ছবিটি প্রযোজনা করেছেন দীনেশ বিজন। কার্তিক ও কৃতি ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অপরশক্তি খুরানা, পঙ্কজ ত্রিপাঠি, বিনয় পাঠক, অতুল শ্রীবাস্তব ও অলকা আমিন।

মেগাস্টার অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত ‘বদলা’র সঙ্গে প্রতিযোগিতার মুখে পড়তে হবে ‘লুকা চুপি’কে। আগামী ৮ মার্চ মুক্তি পাচ্ছে ‘বদলা’।

সাহস২৪.কম/ইতু