‘যদি একদিন’এ তাহসান-শ্রাবন্তী

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২২

সাহস ডেস্ক

আগামী ৮ মার্চ বিশ্ব নারী দিবসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘যদি একদিন’। ছবির পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। ভারতের বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী এবারই প্রথম পুরোপুরি বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন।

মোহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘যদি একদিন’ ছবিতে ছোট্ট রাইসার সঙ্গে তাহসানের বাবা-মেয়ের এক দারুণ রসায়ন ফুটে উঠেছে। সেই সঙ্গে তাহসান-শ্রাবন্তীর প্রেম-বিরহের কিছুটা আঁচ পাওয়া যাবে। ছবিটিতে আমাদের দেশের একটি পরিবারের গল্প উঠে এসেছে।

‘যদি একদিন’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, আমাদের সবাইকে একসঙ্গে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করতে হবে। দর্শককে হলমুখী করতে আমরা নির্মাণ করেছি “যদি একদিন”। আপাতত মুক্তির তারিখ জানানো হলো। কিছুদিনের মধ্যেই ছবিটির হল পরিকল্পনা সবাইকে জানিয়ে দেওয়া হবে। এটি পারিবারিক ও রুচিশীল গল্পের একটি ছবি। 

গত ৩১ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড কর্তৃপক্ষ বিনা কর্তনে ‘যদি একদিন’ ছবিকে ছাড়পত্র দিয়েছে। এর আগে গত বছরের ৬ ডিসেম্বর ইউটিউবে আরটিভি ড্রামা চ্যানেলে ছবিটির টিজার উন্মুক্ত করা হয়।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত