৬১তম গ্র্যামি বর্জন করলেন আরিয়ানা

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০২

সাহস ডেস্ক

চলতি বছর দুটো মনোনয়নসহ ৬১তম গ্র্যামি অনুষ্ঠানে গান করার কথা ছিল আলোচিত মার্কিন গায়িকা আরিয়ানা গ্র্যান্দে। কিন্তু তিনি গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।

আগামীকাল ১০ ফেব্রুয়ারি (রবিবার) বসতে যাচ্ছে সংগীত ভুবনের সবচেয়ে বর্ণাঢ্য আয়োজন গ্র্যামি অ্যাওয়ার্ড।

সম্প্রতি শিল্পীর তালিকা থেকে কাটা গেছে আরিয়ানা গ্র্যান্দের নাম। জানা গেছে প্রযোজকদের সঙ্গে মতবিরোধের জের ধরেই তাঁকে বাদ দেওয়া হয়েছে।

জানা যায়, গ্র্যামি মঞ্চে আরিয়ানা তাঁর সাম্প্রতিক একক ‘সেভেন রিংস’ গানটি করতে চেয়েছিলেন। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) মুক্তি পাওয়া আরিয়ানার নতুন অ্যালবাম ‘থ্যাংক ইউ, নেক্সট’-এ ছিল এই গান। ফলে অ্যালবাম প্রকাশের দুদিন পরের বড় একটি অনুষ্ঠানে নিজের জনপ্রিয় গানটি করার আবদার করেছিলেন আরিয়ানা। আলোচনার পর ঠিক হয় ‘সেভেন রিংস’ গানটি একটি মিডলির অংশ হিসেবে গাওয়া যাবে, তবে মিডলির পরের গান প্রযোজকেরা ঠিক করে দেবেন। এ ধরনের বাধ্যবাধকতা অন্য কোনো শিল্পীর ওপর চাপানো হয়নি। সে জন্যই খেপেছেন গায়িকা।

গ্র্যামির প্রযোজক এরলিচ বলেছেন, ‘আরিয়ানার সঙ্গে তাঁদের একাধিকবার আলোচনা হয়েছে। গান করার কথা তাঁকে জানানোও হয়েছিল। কিন্তু শিল্পী জানিয়েছেন, জানাতে দেরি হয়ে গেছে। দুটো মনোনয়ন পেয়েছেন বলেই তিনি এই অনুষ্ঠানে গাইবেন না।’

আরিয়ানা গ্র্যান্দে এই সময়ের আলোচিত ও জনপ্রিয় একজন গায়িকা। এ বছর গ্র্যামির প্রচারণার জন্য তাঁর নাম ও ছবি ব্যবহার করা হয়েছিল।

২০১৮ সালে প্রকাশিত তাঁর অ্যালবাম ‘সুইটেনার’-এর জন্য এ বছর গ্র্যামিতে সেরা পপ ভোকাল ও তাঁর অ্যালবাম সেরা পপ ভোকাল অ্যালবামের মনোনয়ন পেয়েছিল। কিন্তু এমন অপমানজনক আচরণ করায় তিনি অনুষ্ঠানেই যাবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত