ছেলেকে বলিউডে আনছেন আমির

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০১৯, ১৭:০৪

সাহস ডেস্ক

তারকা বাবা-মায়ের হাত ধরে হলিউড, বলিউড সহ সব ইন্ডাস্ট্রিতেই অনেক অভিনয়শিল্পী চলচ্চিত্র জগতে এসেছেন। এখনো আসছেন। সেই ধারাবাহিকতায় এবার বলিউডে আসতে চলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত অভিনেতা আমির খানের ছেলে জুনাইদ খান।

বলিউডে একটা ব্যাপার আছে যে বাবা অভিনেতা হলে ছেলে বা মেয়ের বলিউডের রাস্তা পরিষ্কার। তবে আমির খানের ছেলে জুনায়েদ খান সেই সহজ রাস্তায় হাটছেন না। কারন তিনি যে আমির খানের ছেলে। নিজের ভিত্তিকে শক্ত করার জন্যই রুপালি পর্দার ঝলমলে জগতে নামার আগে হয়তো নিজেকে ঝালিয়ে নিতে চান মঞ্চনাটকে।

বাবার থেকেও সিরিয়াস জুনায়েদ অভিনয় বিষয়ে রীতিমতো মার্কিন মুলুক থেকে পড়াশোনা করে এসেছেন। এই মাসেই দর্শকদের সামনে নিজের প্রথম মঞ্চ পরিবেশনা নিয়ে হাজির হবেন। জার্মান নাট্যকার ব্রেখটের ‘মাদার কারেজ অ্যান্ড হার চিলড্রেন’ নামে মঞ্চনাটকটি নির্দেশনা দিচ্ছেন পাদামসি। এই নাটকের একাধিক চরিত্রে অভিনয় করছেন জুনায়েদ।

নির্দেশক পাদামসি বলেন, ‘কাজের প্রতি তার উতসর্গ চোখে পড়ার মত। সকাল সকাল থিয়েটারে এসে সেখানে আট-দশ ঘণ্টা কাটিয়ে দিতেও তাঁর কোনো ক্লান্তি নেই। এমনকি শুধু নিজের চরিত্র নয়, পুরো নাটকের সব বিষয়েই তাঁর সন খেয়াল। সহশিল্পীদেরও সাহায্য করেন।’

তবে জুনায়েদ যে নিজের পরিচয়ে পরিচিত হতে চান না সেটা স্পস্ট। তারকার সন্তান হওয়ার কোনো সুবিধা তিনি নিতে চান না।

বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানের ছেলে জুনায়েদ খানও যে বলিউডের ভবিষ্যৎ পারফেকশনিস্ট হতে যাচ্ছে সে ব্যাপারে বেশ ভালই ধারনা পাওয়া যাচ্ছে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত