শোয়ার্জেনেগার কন্যার আংটিবদল

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯, ১৩:১৬

সাহস ডেস্ক

মার্কিন তারকা ক্রিস প্র্যাটের সঙ্গে হয়ে গেল ক্যাথের আংটিবদল। টার্মিনেটর খ্যাত মার্কিন তারকা আর্নল্ড শোয়ার্জেনেগারের মেয়ে ক্যাথে শোয়ার্জেনেগার একজন লেখিকা। আশা করা যাচ্ছে, ক্রিসকেই বিয়ে করতে যাচ্ছেন শোয়ার্জেনেগার–কন্যা ক্যাথে।

‘গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’র ছবির তারকা ক্রিস। লেখিকা ক্যাথেকে পেয়ে আনন্দে গদগদ ক্রিস। নিজেদের অন্তরঙ্গ একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লিখেছেন, ‘তুমি হ্যাঁ বলেছ বলে ভীষণ খুশি হয়েছি। আমাদের যাত্রা শুরু হলো।

ক্রিস ও ক্যাথেকে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। গুঞ্জনকে ডালপালা ছড়ানোর সুযোগ দেননি তাঁরা। যদিও গুঞ্জনের অনেকটাই সত্য। ২০১৭ সালের আগস্ট মাসে স্ত্রী অ্যানা ফ্যারিসের সঙ্গে বিচ্ছিন্ন হন ক্রিস প্র্যাট। তারপর ২৯ বছর বয়সী লেখিকা ক্যাথের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ক্রমেই গাঢ় হতে শুরু করে তাঁদের প্রেম। বছরখানেকের এই সম্পর্ক যে কেউ টের পায়নি, তা নয়। কিন্তু গুজব অন্যদিকে মোড় নিতে শুরু করার আগেই নিজেদের বাগদানের খবর আনুষ্ঠানিকভাবে প্রকাশ করলেন তাঁরা।

ক্যাথে শোয়ার্জেনেগারের বাবা আর্নল্ড শোয়ার্জেনেগার কেবল তারকা অভিনেতাই নন, ক্যালিফোর্নিয়ার দুবারের গভর্নর তিনি। আর মা মারিয়া শ্রিভার একজন টিভি সাংবাদিক। ক্যাথের লেখা বইগুলো হচ্ছে ‘রক হোয়াট ইউ হ্যাভ গট’ এবং ‘আই জাস্ট গ্র্যাজুয়েটেড...নাও হোয়াট?

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত