ওবাযদুল কাদেরের সঙ্গে এক ঝাঁক তারকাদের শুভেচ্ছা বিনিময়

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ২১:০৫

সাহস ডেস্ক

‘জনাব ওবাযদুল কাদের দ্বিতীয়বারের মতো তিনি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। এ জন্য আমরা তাকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম’- বলেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

১৪ জানুয়ারি (সোমবার) দুপুরে বনানীর নতুন বিআরটিএ ভবনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন মিডিয়া জগতের এক ঝাঁক তারকা অভিনয়শিল্পীরা।

সেতুমন্ত্রীর সঙ্গে শিল্পীদের সম্পর্ক অনেক আগে থেকেই উল্লেখ করে তিনি বলেন, ‘১৯৯৬ সালে তিনি সংস্কৃতি ও ক্রীড়া প্রতিমন্ত্রী ছিলেন। সে কারণে তার সঙ্গে আমাদের একটা ভালো সম্পর্ক রয়েছে। বর্তমান সময়ে শিল্পীরা অনেক ধরনের সমস্যায় আছে সেসব বিষয়ে তাকে আমরা অবহিত করেছি।’

নাসিম আরও বলেন, ‘আমরা এরআগে তথ্যমন্ত্রীকে অভিনয়শিল্পী সংঘের কিছু দাবি দিয়েছিলাম। সেই দাবিগুলো আমরা তুলে ধরেছি। তিনি আমাদের দাবিগুলো পূরণের আশ্বাস দিয়েছেন।’

এ সময় উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, আহসান হাবিব নাসিম, আজমেরী হক বাঁধন, দীপা খন্দকার, মীর সাব্বির, শমী কায়সার, আফসানা মিমি, সুইটি, মাহফুজ আহমেদ, বন্যা মির্জা, শাহরিয়ার নাজিম জয় প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত