শেষের পথে দেবাশীষের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০১৯, ১৩:৫৩

সাহস ডেস্ক

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাসকে জুটি করে তাক লাগিয়ে দেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। আলোচিত এই ছবিটির প্রযোজনায় আছে বেঙ্গল মাল্টিমিডিয়া। গেল বছর ছবির বেশির ভাগ কাজ শেষ হয়েছে। বাকি ছিল শুধু গানের শ্যুটিং।

দু’দিন ধরে চলছে গানের শ্যুটিং। নরসিংদীর একটি শুটিং স্পটে ছবির একটি গানের চিত্রায়ন হলো গত শুক্রবার। সেখানে রোমান্টিক গানে অভিনয় করেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। কোরিওগ্রাফি করেছেন হাবিব।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘গত বৃহস্পতিবার থেকে একটি গানের শ্যুটিং করছি হেরিটেজ রিসোর্টে। কাজটি দারুণ হয়েছে। এছাড়া আরও একটি গান বাকি রয়েছে। গানটির লোকেশন খোঁজা হচ্ছে। গানটি শেষ হলেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারব।’

অপু বিশ্বাস বলেন, ‘বাপ্পীর সঙ্গে প্রথম কাজ। দেখতে দেখতে পুরো ছবির শ্যুটিং শেষ হলো। এখন গানের কাজ করছি। দর্শকরা বেশ কিছু চমক পাবেন ছবিতে।’

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এই পরিচালকের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। রিয়াজ-শাবনূর জুটির ছবিটি ব্যবসা সফল হয়। পরের বছরই কলকাতায় ছবির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। ওই ছবিতে ছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা।

দীর্ঘ ১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণ করছেন। যদিও এটি আগের ছবির সিক্যুয়েল নয় বলে জানিয়েছেন নির্মাতা।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত