২০০ কোটির ক্লাবে ‘কেজিএফ’

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৭:৩০

সাহস ডেস্ক

প্রশান্ত নীলের পরিচালিত ‘কেজিএফ’ ছবিটি আন্তর্জাতিক বক্স অফিস সংগ্রহে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। কন্নড় অভিনেতা যশ ও শ্রীনিধি শেঠি অভিনীত এই ছবিটি বক্স অফিসে শাসন জারি রেখেছে। প্রথমবারের মতো কন্নড় চলচ্চিত্র বিশ্বব্যাপী বক্স অফিস সংগ্রহে ২০০ কোটির ক্লাবে ঢোকার গৌরব অর্জন করল।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘জিরো’ আর যশ অভিনীত ‘কেজিএফ’ একই দিনে মুক্তি পায়। এর এক সপ্তাহ পর মুক্তি পায় রণবীর সিং অভিনীত ‘সিম্বা’। ‘জিরো’ ও ‘সিম্বা’র সঙ্গে তুমুল প্রতিযোগিতার পরেও ‘কেজিএফ’ তার সাফল্য অব্যাহত রেখেছে। হিন্দি ভার্সনে এ পর্যন্ত এ ছবির মোট আয় ৪০ কোটি ৩৯ লাখ রুপি।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ কেজিএফ মুক্তির (হিন্দি ভার্সন) তৃতীয় সপ্তাহের বক্স অফিস সংগ্রহ জানিয়ে বলেছেন, ‘শুক্রবার এই ছবির সংগ্রহ ৯০ লাখ রুপি, শনিবার ১ কোটি ৩৫ লাখ, রোববার ২ কোটি, সোমবার ৮৮ লাখ, মঙ্গলবার ৮৫ লাখ, বুধবার ৭৬ লাখ, বৃহস্পতিবার ৭০ লাখ রুপি আয় করেছে। মোট সংগ্রহ ৪০.৩৯ কোটি রুপি।’

আন্তর্জাতিক বক্স অফিসে কেজিএফ ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে, প্রথম কন্নড় চলচ্চিত্র হিসেবে এই অর্জনে উচ্ছ্বসিত সবাই।

শুধু ভারতেই এই সিনেমা সাফল্য অর্জন করেনি, যুক্তরাষ্ট্রেও এই ছবি সাফল্য পেয়েছে। আমেরিকার বক্স অফিসে সাড়ে ৭ লাখ মার্কিন ডলারের বেশি আয় করেছে ছবিটি। ‘কেজিএফ’ তারকা যশের জনপ্রিয়তা নতুন এক উচ্চতায় পৌঁছেছে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত