সাবেক প্রেমিকের সঙ্গে স্বস্তিকা

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৭:২৩

সাহস ডেস্ক

স্বস্তিকা মুখার্জি ভারতীয় বাংলা ছবির খবুই জনপ্রিয় একটি মুখ। ব্যক্তিগত জীবন নিয়েও বেশ খোলামেলা এই অভিনেত্রী। একটা সময় অভিনেতা পরমব্রতের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

‘শাহজাহান রিজেন্সি’ ছবিটি তাদের এই সুযোগ করে দিয়েছে। এই ছবি পরিচালনা করছেন সৃজিত। আর স্বস্তিকার সহশিল্পী হিসেবে কাজ করেছেন পরমব্রত। সাবেক প্রেমিকদের সঙ্গে শুটিংয়ের নানা অভিজ্ঞতা নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলেছেন এই অভিনেত্রী।

স্বস্তিকা বলেন, ‘সৃজিত মুখার্জির অন্য একটি ছবিতে কাজ করতে বলেছিল। চরিত্র পছন্দ হয়নি তাই সেটা করিনি। কিন্তু এই ছবিটি ‘কমলিনী’ চরিত্র এমন যে, একজন অভিনেত্রী হয়তো তার পুরো ক্যারিয়ারেই এমন চরিত্র পায় না। শুধু এই জায়গা থেকেই কাজটি করার সিদ্ধান্ত নেয়া।’

তিনি আরও বলেন, ‘যখন ‘ভূতের ভবিষ্যৎ’ ছবিতে কাজ করেছিলাম তখন পরমের (পরমব্রত) সঙ্গে মাত্র ব্রেকআপ হয়েছে। ওর সঙ্গে ব্রেকআপ হয়েছে বলে সিনেমাটি যদি না করতাম, তাহলে অভিনেত্রী হিসেবে ‘ভূতের ভবিষ্যৎ’ ছবি আমার ক্যারিয়ারে থাকত না। সেটা কী ঠিক হতো? এতে দর্শক, আমার সবারই লোকসান হতো।’

বিভিন্ন কারণে স্বস্তিকা আর পরমের সম্পর্ক ভেঙে যায়। এরপর নায়িকা প্রেমে জড়িয়ে পড়েন পরিচালক সৃজিত মুখার্জির। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। এবার সাবেক দুই প্রেমিককে সঙ্গে করে ফিরছেন স্বস্তিকা।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত