নতুন ছন্দ খুঁজে পেয়েছেন সুস্মিতা

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৬:৪৮

সাহস ডেস্ক

সামাজিক যোগাযোম মাধ্যমে বেশ কিছু দিন ধরেই এক ভিডিও প্রকাশ করে বলিউডপাড়ার ফোকাস নিজের দিকে টেনেছেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন।

গত বছরই তার প্রকাশ করা ‘দিলবার’ গানের সঙ্গে বেলি ড্যান্স ঝড় তোলে ইন্টারনেটে। সেই উন্মাদনাকে টিকিয়ে রাখতে এবার নিজের কত্থক নাচ প্রশিক্ষণের ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করলেন ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী।

সুস্মিতা বলেছেন, ‘কত্থকের মধ্য দিয়ে তিনি জীবনের নতুন ছন্দ খুঁজে পেয়েছি। আর তাতে আমাকে সাহায্য করেছেন আমার মা এবং গুরু প্রীতম শিখারে।’

এরই মধ্যে সুস্মিতার প্রকাশ করা এই ভিডিও ইন্টারনেট দুনিয়ার মানুষের মন জয় করেছে। সেখানে কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। বক্সে কমেন্ট করেছেন বলিডিভা প্রিয়াঙ্কা চোপড়াও।

সুস্মিতা সেন ১৯৯৪ সালে প্রথম ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের খেতাব অর্জন করেন। ১৯৯৬ সালের চলচ্চিত্র ‘দস্তক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। তার অভিনীত উল্লেখযোগ্য ছবি হলো ‘বিবি নম্বর ওয়ান’, ‘ম্যায়নে প্যায়ায় কিউ কিয়া’, ‘ম্যায় হু না’, ‘ফিলহাল’ এবং কলকাতায় বাংলা ছবি ‘নির্বাক’।

২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত সুস্মিতা ‘আই এম শি’ নামের একটি অনুষ্ঠান সংগঠিত করতেন, যার মাধ্যমে মিস ইউনিভার্সের জন্য ভারতের প্রতিনিধিদের নির্বাচন করা হতো।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত