‘তেরা চেহরা’র মডেল হয়েছেন শিনা

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৪:১১

সাহস ডেস্ক

নতুন বছরের শুরুতেই নতুন খবর দিলেন শিনা চৌহান। প্রয়াত গজল সম্রাট জগজিৎ সিংয়ের ‘তেরা চেহরা’র রিমিক্স সংস্করণের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি।

ইউটিউব চ্যানেলে গত ৯ জানুয়ারি মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে। এর শুটিং হয়েছে ভারতের গোয়া ও মুম্বাইয়ে। নির্দেশনা দিয়েছেন কার্তিক পারান্ডে ও আদিত্য বৈদ্য। গানটি গেয়েছেন বিপিন আনেজা।

২০১১ সালে ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ ছবির মাধ্যমে বলিউডের গানে অভিষেক হয় তার। ঐশ্বরিয়া রাই বচ্চনের ‘জাজবা’ ছবির ‘জানে তেরে শেহার কা’ গানটি বিপিন আনেজার গাওয়া। এআর রাহমানের সুর-সংগীত তামিল ছবি ‘সরকার’-এর একটি গানও গেয়েছেন তিনি।

শিনা বলেছেন, ‘জগজিৎ সিংয়ের গজলগুলো অনেকের মতো আমার হৃদয়ও ছুঁয়ে যায়। তিনি ছিলেন কিংবদন্তি। তার বিখ্যাত একটি গানের নতুন ভার্সনের অংশ হতে পেরে আমি আনন্দিত। মিউজিক ভিডিওটি নিয়ে আমরা ইতিবাচক সাড়া পাচ্ছি।’

এর আগে হলিউডে একটি মিউজিক ভিডিওতে মডেল হন শিনা চৌহান। ‘ফলেন অ্যাঞ্জেল’ শিরোনামের এই গানটি গেয়েছেন মার্কিন গায়িকা-অভিনেত্রী সোই ফেবুলাস। মিউজিক ভিডিওটির নির্দেশনা দিয়েছেন মার্কিন অভিনেতা-নির্মাতা জিনো মন্টেসিনোস।

মাঠে চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলা। এই টুর্নামেন্টের টিভি অনুষ্ঠানের জনপ্রিয়তা পান ভারতীয় মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা শিনা চৌহান। বিপিএল ছাড়াও দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের সংগীতানুষ্ঠান ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেন শিনা।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত