আলিয়া ও রণবীরের বিয়ের আওয়াজ

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১২:০১

সাহস ডেস্ক

বিটাউনে শুরু হচ্ছে বিয়ের উৎসব। দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া ও সোনম কাপুরের মতো বড় তারকারা ২০১৮ সালকে বিয়ের বছর হিসেবে স্মরণীয় করে রেখেছেন। মনে হচ্ছে ২০১৯ সালটিও একই উদযাপনে কাটবে। শোনা যাচ্ছে, রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে।

গত বছর থেকেই ডেট করছেন রণবীর-আলিয়া। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় একে অপরের কাছে আসেন তাঁরা। জানা যায়, আলিয়া ও রণবীরের পরিবার থেকেও তাঁদের বিয়ের ব্যাপারে সম্মতি আছে। এমনকি তাঁদের দুজনের পরিবার নাকি বিয়ের প্রস্তুতি জোর কদমে শুরু করেছে। আগামী জুন মাসে বলিউডের জনপ্রিয় এই দুই তারকার আশীর্বাদ হবে। তাঁদের দুজনের পরিবার এমনই সিদ্ধান্ত নিয়েছে। আর এ বছর শেষ দিকে বলিউডের এই রোমান্টিক জুটি সাত পাকে বাঁধা পড়বেন।

নতুন বছর উদ্‌যাপন করে আলিয়া ভাট ও রণবীর কাপুর সম্প্রতি নিউইয়র্ক থেকে মুম্বাই ফিরেছেন। রণবীরের পরিবারের সঙ্গে নতুন বছরের শুরুর দিনগুলো কাটিয়েছেন আলিয়া। তাঁদের নিউ ইয়ার সেলিব্রেশনের ছবি রীতিমতো ভাইরাল হয়েছে। ছবিতে দেখা গেছে রণবীর কাপুর, ঋষি কাপুর, নীতু কাপুর, মেয়ে ঋদ্ধিমা কাপুর, জামাই ভরত সাহানী, নাতনি সমারার সঙ্গে আলিয়াকেও। এ সময় রণবীরের বোন ঋদ্ধিমা আলিয়াকে আংটি উপহার দেন। আংটিতে লেখা আছে ‘এআর’। সবকিছু ঠিক থাকলে এ বছরও বলিউড এক রাজকীয় বিয়ের সাক্ষী হবে।

রণবীর কাপুর ও আলিয়া ভাট এখন ব্যস্ত তাদের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ে। ছবিটি এ বছর ২০ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা আছে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত