বক্স অফিসে ‘সিম্বা’র রেকর্ড

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৯, ১৬:০১

সাহস ডেস্ক

রণবীর সিং ও সারা আলী খান জুটির নতুন ছবি ‘সিম্বা’ মাতিয়ে যাচ্ছে বক্স অফিস ২০০ কোটির ক্লাবে প্রবেশ অপেক্ষা। হয়তো ২০০ কোটি পার করবে ‘সিম্বা’।

‘পদ্মাবত’র নায়ক খ্যাত রণবীর সিং বলিউড দুনিয়ায় নতুন পা রাখা সারা আলি খানকে সঙ্গে নিয়েই চলচ্চিত্রটি মুক্তির ১১ দিনে আয় করেছে ১৯৬ কোটি রুপি।

‘সিম্বা’ পরিচালনা করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘দিলওয়ালে’ খ্যাত নির্মাতা রোহিত শেঠি। একটি হৃদয়বিদারক ঘটনার পর দুর্নীতিপরায়ণ এক পুলিশ কর্মকর্তা কীভাবে সৎ হয়ে ওঠে, এই ছবিতে সেই গল্পই চিত্রিত হয়েছে। এই ছবির নায়িকা হালের সেনসেশন সারা আলি খান।

রণবীর সিংয়ের দ্বিতীয় সফল ছবি ‘সিম্বা’। ২০১৮ সালে রণবীরের সবচেয়ে বাণিজ্যসফল সিনেমা ‘পদ্মাবত’। এই ছবি বিশ্বব্যাপী ৫২৫ কোটি রুপি আয় করেছিল। এরই মধ্যে ‘বাজিরাও মাস্তানি’র পুরো ব্যবসাকে অতিক্রম করেছে ‘সিম্বা’।

রোহিত শেঠির ‘সিম্বা’ শতকোটির ক্লাব ছোঁয়া চলচ্চিত্র। তিনিই একমাত্র বলিউড পরিচালক, যাঁর আটটি সিনেমা বক্স অফিসে শতকোটির ঘরে পৌঁছেছে।

এবছরে মুক্তি পাওয়া সিনেমার মধ্যে তৃতীয়তম হিসেবে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করতে চলেছে ‘সিম্বা’। এর আগে রয়েছে দুটি ছবি ‘সঞ্জু’ ও ‘পদ্মাবত’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত