নিক জোনাস বিশ্বের সবচেয়ে স্টাইলিস্ট পুরুষ

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৮, ১৪:৩২

সাহস ডেস্ক

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার প্রিয়তম স্বামী মার্কিন গায়ক নিক জোনাস নিউইয়র্ক ভিত্তিক জনপ্রিয় ম্যাগাজিন জিকিউর মূল্যায়নে চলতি বছরে বিশ্বের সবচেয়ে স্টাইলিস্ট পুরুষ হিসেবে নির্বাচিত হয়েছেন।

বিশ্বের ৬৪ জন স্টাইলিস্ট পুরুষকে টপকে‘মোস্ট স্টাইলিস্ট ম্যান-২০১৮’হয়েছেন নিক। গত শুক্রবার ২৬ বছর বয়সী মার্কিন গায়ক-অভিনেতা, নববিবাহিত নিক জোনাসের নাম ঘোষণা করে জিকিউ। শুধু পুরুষ ফ্যাশনবিষয়ক আন্তর্জাতিক মাসিক এই সাময়িকীটি।

বিশ্বের সবচেয়ে ফ্যাশন সচেতন পুরুষ নির্বাচিত হওয়ায় গর্বিত তাঁর প্রিয়তমা স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বিজয়ীর নাম ঘোষণার পর সাময়িকীটি লিখেছে, শুধু পুরুষের ফ্যাশনের জন্যই নয়, নিক জোনাস তাঁর যেকোনো উপস্থিতিতেই বিস্ময় সৃষ্টি করেছে। নিক ঠিক জানেন,‘কোথায় কোন পোশাকটি পরতে হয়।’

প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে নিকের বিপরীতে ছিলেন ডোয়েন জনসন, যিনি দ্য রক নামে বিশ্বে পরিচিত। ডোয়েন ২০১৭ সালে নিকের সঙ্গে ‘জুমানজি’ও প্রিয়াঙ্কার সঙ্গে ‘বেওয়াচ’সিনেমায় কাজ করেছেন। তবে তাঁকে অনেক ভোটে পেছনে ফেলে প্রথম স্থান অধিকার করে নেন নিক।

এই বড় অর্জনে অভিভূত নিক জোনাস। ভক্তদের প্রতি ভালোবাসা জানিয়েছেন তিনি। প্রতিযোগিতায় যাঁরা শীর্ষে যেতে পারেননি, তাঁদের প্রতি শুভকামনা জানিয়েছেন মার্কিন গায়ক। ভক্ত ও অনুরাগীদের বড়দিনের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

জানা যায়, প্রিয়াঙ্কা ও নিক তাঁদের হলিউডি বন্ধুদের জন্য আরেকটি রাজকীয় পার্টি দিতে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হবে সেই পার্টি। সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমা কাটাবেন তাঁরা। আর এর পরেই প্রিয়াঙ্কা যোগ দেবেন দ্য স্কাই ইজ পিংক সিনেমার শুটিংয়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত