‘ইন্ডিয়ান আইডল ১০’র বিজয়ী সালমান আলী

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৮, ১৩:২৪

সাহস ডেস্ক

ভারতে গান নিয়ে সবচেয়ে বড় টিভি রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ এর দশম আসরের বিজয়ী হয়েছেন হরিয়ানার ছেলে সালমান আলী।

রবিবার (২৩ ডিসেম্বর) রাতে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিযোগিতাটির চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার বিচারক জাভেদ আলী, নেহা কাক্কর ও বিশাল দাদলানি ইন্ডিয়ান আইডল-১০ হিসেবে সালমান আলীর নাম ঘোষণা করেন।দর্শকদের কাছ থেকে প্রায় ২ কোটি ভোট পেয়ে সেরার মুকুট পরেন সালমান।

বিজয়ী হওয়ার পর সালমান আলী বলেন, ‘আমি অনুভূতি প্রকাশের ভাষা খুঁজে পাচ্ছি না। ইন্ডিয়ান আইডল ও সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন আমার স্বপ্ন পূরণের সুযোগ করে দিয়েছে, সেজন্য তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। এখানে আমি শুধু শেখারই সুযোগ পাইনি বরং ইন্ডাস্ট্রির বিখ্যাত মানুষদের সামনে দাঁড়িয়ে গান করারও সুযোগ পেয়েছি। আমাকে ভোট দেওয়ার জন্য দর্শকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি’।

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন আঙ্কুশ বারডাওয়াজ। আর দ্বিতীয় রানারআপ হয়েছেন নীলাঞ্জনা রায়।সালমানের হাতে তুলে দেওয়া হয়েছে চ্যাম্পিয়ন ট্রফি, ২৫ লাখ রুপির চেক ও একটি গাড়ির চাবি।

ইন্ডিয়ান আইডলের ১০ম সেশন শুরু হয় গত জুলাই মাসে।এই শো সনি ইন্টারটেইনমেন্ট টেলিভিশনে প্রচারিত হয়।ফাইনালে বিশেষ অতিথি ছিলেন বলিউড বাদশাখ্যাত শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত