অবশেষে মুক্তি পেতে যাচ্ছে খানের জিরো

প্রকাশ | ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:৩০

অনলাইন ডেস্ক

বলিউডের কিং খান শাহরুখ ২০১৭ সালে অভিনীত ‘রইস’ ও ‘জার হ্যারি মেট সেজাল’ বক্স অফিসে খুব একটা সফলতা পায়নি। তাইতো এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন শাহরুখ। 

আগামীকাল ২১ ডিসেম্বর (শুক্রবার) মুক্তি পাচ্ছে বলিউডের কিং খান শাহরুখানের ‘জিরো’।

আনন্দ এল রাই পরিচালিত এ ছবিটি নিয়ে আগ্রহের কমতি নেই শাহরুখ-ভক্তদের। কারণ ছবিতে একজন বামুনের চরিত্রে দেখা মিলবে বলিউড বাদশার। 

গত ২ নভেম্বর শাহরুখ তার জন্মদিনে অনুরাগীদেরও ‘জিরো’ ছবির ট্রেলার উপহার দেন। বাউয়া সিং [শাহরুখ] নামে এক বামনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। বাউয়া বিয়ে ছাড়া কিছুই ভাবতে পারে না। পাত্রী দেখার জন্য বিয়ের ওয়েবসাইট অফিসের আশপাশে প্রায়ই ঘুরে বেড়ায়; কিন্তু কিছুতেই মনের মতো পাত্রীর দেখা পায় না বাউয়া। একদিন সেখানেই খোঁজ মেলে আফিয়া ইউসুফজাই ভান্দেরের [আনুশকা শর্মা]।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছে টিম ‘জিরো’। মুক্তির আগেই টিভি স্বত্ব ও মিউজিক ভিডিও কপিরাইট বিক্রি করে ‘জিরো’ আয় করেছে ১৩০ কোটি রুপি। আর ছবিটি নির্মাণে খরচ হয়েছে ২০০ কোটি রুপি।

এ ছবির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। গত বছর তাকে দেখা গিয়েছিল রবি উদ্যাওয়ারের ‘মম’ ছবিতে। সে বছরই অভিনয় করেছিলেন ‘জিরো’ ছবিতে। আর এটিই হতে যাচ্ছে বলিউডের প্রথম নারী সুপারস্টারের শেষ সিনেমা। এ ছবির মধ্য দিয়ে ইতি ঘটতে যাচ্ছে শ্রীদেবীর বর্ণাঢ্য অভিনয়জীবন।