আজ বিটিভিতে ‘ইত্যাদি’

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৮, ১৬:০৮

সাহস ডেস্ক

‘ইত্যাদি’র দৃশ্য এবার ধারণ করা হয়েছে সিলেটের সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টেকেরঘাটে। আজ শুক্রবার (৩০ নভেম্বর) রাত ৮টার বাংলা সংবাদের পর এ পর্বটি দেখানো হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

এবারের ‘ইত্যাদি’তে মূল গান আছে একটি। হাসন রাজা, রাধারমণ দত্ত, দুর্বিন শাহ ও শাহ আবদুল করিমের লেখা চারটি গানের অংশ মিলিয়ে তৈরি হয়েছে একটি গান। গানটি গেয়েছেন সিলেটের শিল্পী শুভ্র দেব, সেলিম চৌধুরী ও সহশিল্পীবৃন্দ।

এবারের পর্বে রয়েছে সুনামগঞ্জের ইতিহাস, ঐতিহ্য এবং প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত, দর্শনীয় ও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানগুলোর ওপর প্রতিবেদন। জার্মানপ্রবাসী শৌখিন দৌড়বিদ বাংলাদেশের নবাবগঞ্জের শিবশংকর পালের ওপর রয়েছে আরেকটি অনুপ্রেরণামূলক আয়োজন। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য তিনি সরাসরি নিউইয়র্ক থেকে টেকেরঘাটে এসেছেন।

সাধারণত রাতের বেলা ‘ইত্যাদি’র দৃশ্য ধারণ করা হয়। কিন্তু এবারের পর্বটির দৃশ্য ধারণ করা হয় দিনের বেলা। উদ্দেশ্য ছিল সুনামগঞ্জের প্রাকৃতিক সৌন্দর্য তুলে আনা।

‘ইত্যাদি’র রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ইত্যাদি স্পনসর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড।অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে আগামী ২ ডিসেম্বর রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত