আলোর সানাই দিয়ে সেজেছে প্রিয়াঙ্কার বাড়ি

প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৮, ১৪:৫৩

সাহস ডেস্ক

কয়েকদিন পরেই মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তাই প্রিয়াঙ্কার বাড়িতে বাজছে আলোর সানাই।

আগামী ৩ ডিসেম্বর (সোমবার) পর্যন্ত চলবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন বিয়ের প্রস্তুতি নিতে ব্যস্ত। গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছেন নিক জোনাস। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজ শেষ করে গত রবিবার রাতে দিল্লি থেকে মুম্বাই যান তাঁরা।

আগামী ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা-নিক। মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাসভবন তাই সেজেছে নতুন রূপে। গত আগস্টে এই বাড়িতেই হয়েছিল প্রিয়াঙ্কা-নিকের বাগদান।

মেহরানগড় দুর্গে ২৯ নভেম্বর নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার মেহেদি ও সংগীতের অনুষ্ঠান। ১ ডিসেম্বর গায়েহলুদের অনুষ্ঠান এবং ২ ডিসেম্বর হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হবে। ৩ ডিসেম্বর খ্রিষ্টান মতে বিয়ে করবেন এই জুটি।

জানা জায়, যোধপুর বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে যাওয়া ও ফেরার জন্য হেলিকপ্টার বুক করেছেন প্রিয়াঙ্কা-নিক। একই হেলিকপ্টারে কয়েকজন আমন্ত্রিত অতিথিকেও বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে নিয়ে যাওয়া হবে। প্রতিদিন পাঁচ–ছয়বার হেলিকপ্টারটি বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে যাওয়া–আসা করবে।

প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের অনুষ্ঠানে অতিথি তালিকায় রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান ও তাঁর পরিবারের সদস্যরা। এ ছাড়া রণবীর কাপুর, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ফারহান আখতার, সিদ্ধার্থ মালহোত্রাসহ অনেকেই আছেন। উপস্থিত থাকতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত