‘দেবী’র সাফল্য আজ দেশ-দেশান্তরে

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৮, ১৫:৩৯

সাহস ডেস্ক

‘অস্ট্রেলিয়ায় বাঙালিদের মধ্যে সাড়া ফেলেছে দেবী। দুই শহরে এতগুলো শোর টিকিট আগেই বিক্রি হয়ে গেছে। এর আগে ডুব ও আয়নাবাজিতেও এত সাড়া পাইনি আমরা’ বলেছেন- বঙ্গজ ফিল্মসের কর্ণধার তানিম মান্নান।

‘দেবী’ চলছে দেশের প্রায় ৪০টি প্রেক্ষাগৃহে। এখন দেশের বাইরে যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, সুইডেন ও নিউজিল্যান্ডের বিভিন্ন শহরে থিয়েটার হলে প্রদর্শিত হচ্ছে ছবিটি। কদিন বাদে যাবে সুইডেনে প্রথম বাংলা চলচ্চিত্র হিসেবে। এই সাফল্য’তো ইতিহাসের অংশ। দেশের বাইরে অনেক দেশেই প্রথম বাংলাদেশি চলচ্চিত্র হিসেবে মুক্তি পাচ্ছে ছবিটি। 

অস্ট্রেলিয়ায় মুক্তির পর থেকেই প্রতিদিন হাউসফুল যাচ্ছে ‘দেবী’। এমনকি সিডনিতে দশম শোর দিনেও টিকিট না পেয়ে অনেকেই ফিরে গেছেন। গত শুক্রবার থেকে কানাডায়ও দেবী ছবির প্রদর্শনী শুরু হয়েছে। বাংলাদেশের বাইরে ২০টি দেশে দেখানো হচ্ছে এই ছবিটি।

সরকারের অনুদানে নির্মিত দেবী ছবির অন্যতম প্রযোজক ও রানু চরিত্রের অভিনেত্রী জয়া আহসান বলেন, ‘বিভিন্ন দেশে ছবিটির দর্শক–চাহিদা বাড়ছে। মধ্যপ্রাচ্যের কাতার, দুবাই, বাহরাইনসহ বেশ কয়েকটি শহরে শিগগিরই দেবীর প্রদর্শন শুরু হওয়ার কথা। এরপর মধ্যপ্রাচ্যের বিভিন্ন শহরে মুক্তি দেওয়া হবে দেবী।’

সাহস২৪.কম/ইতু/শামীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত