‘হাসিনা- এ ডটার’স টেল মুক্তি পাচ্ছে আগামী ১৬ নভেম্বর

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৭:০৩

‘হাসিনা- এ ডটার’স টেল’ শিরোনামের ছবিটি অবশেষে ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১৬ নভেম্বর। এমনটাই জানালেন এ ছবির নির্মাতা পিপলু খান। ছবিটি চলবে দেশের চারটি সিনেমা হলে। সেগুলো হলো রাজধানীর স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, মধুমতিা ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে।

মঙ্গলবার (১৩ নভেম্বর) রাজধানীর ফার্মগেটে অবস্থিত কৃষিবিদ ইন্সটিটিউটে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

এসময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের নির্বাহী পরিচালক সাব্বির বিন শামস। উপস্থিত ছিলেন গ্রে বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও কান্ট্রি হেড গাউসুল আলম শাওন ও চলচ্চিত্রকার, লেখক শিবু কুমার শীল।

ছবিটি নিয়ে বক্তারা বলেন, এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গল্প নয়। এটি বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার গল্প। এখানে জানা যাবে ব্যাক্তি হাসিনার জীবনের অজানা সব কথা ও গল্পদের। এই সিনেমায় উঠে এসেছে ১৯৭৫ সালে সপরিবারে বাবা-মাকে হারানোর পর নির্বাসিত দুই বোন শেখ হাসিনা ও শেখ রেহানার বেঁচে থাকা, টিকে থাকার কাহিনি।

নির্মাতা পিপলু খানের ভাষায়, ‘আর দশটা মানুষের মতো শেখ হাসিনাও দিনশেষে ইজিচেয়ারে বসে ক্লান্তি ভোলার চেষ্টা করেন। আমরা সেই গল্পটা কখনো জানিনা। তিনি কখন কি খান, কখন ঘুমান, কখন জেগে উঠেন। আর যখন ঘুম আসে না তখন তিনি কি করেন? এইসব গল্পই এই ছবিতে দেখবেন দর্শক।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত