'থাগস অব হিন্দুস্তান' বক্স অফিস পরিসংখ্যানে বাজিমাত

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১৭:২৩

সাহস ডেস্ক

দিওয়ালির একদিন পরেই মুক্তি পেয়েছে বিজয় কৃষ্ণ আচারিয়া পরিচালিত ছবি 'থাগস অব হিন্দুস্তান'। যেখানে অভিনয় করতে দেখা যায় বলিউডের স্টার আমির খানকে। জানা যায় রিলিজ হওয়ার কিছুক্ষণের মধ্যেই অনলাইনে লিক হয়ে যায় এই ছবিটি।

ভারতীয় এক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, পাইরেসির জন্য পরিচিত ওয়েবসাইট তামিল রাকর্সে এটি লিক হয়। ওয়েবসাইটটিতে ছবিটি তিনটি ভাষাতে এইচডি কোয়ালিটি আপলোড করা হয়। আর এই পাইরেসিতে অনেকেই ক্ষোভে ফেটে পড়েন। তারা তামিল ফিল্ম   প্রোডিউসারস কাউন্সিলের কাছে এই লিক হয়ে যাওয়ার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানান। অভিযোগ জানানোর পর থিয়েটার মালিকরা হলের ভিতরে ক্যামেরা এবং মোবাইল ফোনে নিষেধাজ্ঞা জারি করে।

অন্যদিকে থাগসের রিলিজের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে ট্রোল। ছবিটি নিয়ে অত্যন্ত হতাস অনেকেই। কিন্তু থাগস ইতিমধ্যেই কামিয়ে নিয়েছে ১০০ কোটি টাকা। ছবিটি মুক্তির প্রথম দিনেই ৫০ কোটির ব্যবসা করে। আর তার ৩ দিনের মাথায় ১০০ কোটির ক্লাবে পৌঁছে যায়।

সমালোচকরা যতই সমালোচনায় মুখর থাকুননা কেন, আমির-আমিতাভের ম্যাজিকে একের পর এক মাইলস্টোন পার করে চলেছে 'থাগস অব হিন্দুস্তান'। ফলে সমালোচনা যতই হোক, বক্স অফিস পরিসংখ্যানে কিন্তু বাজিমাত করে যাচ্ছে এই ছবি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত