ক্যানসারে আক্রান্ত শিশুর মুখে হাসি ফোটালেন সালমান

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৮, ১৯:১৯

সাহস ডেস্ক

বলিউড তারকা সালমান খান নানা বিতর্কিত ঘটনার জন্য অনেকবার আলোচনায় এসেছেন। ইতোমধ্যে জেলেও যেতে হয়েছে এই তারকাকে। এবার সংবাদ শিরোনাম হলেন অন্যরকম একটি ঘটনায়। ক্যানসার আক্রান্ত এক শিশুকে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছেন সালমান।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ক্যানসারে আক্রান্ত এক শিশু চিকিৎসাধীন রয়েছে টাটা মেমোরিয়াল হাসপাতালে। তাকে দেখতে সেখানে হাজির হন বলিউড তারকা সালমান। ছোট্ট শিশুর মুখে হাসি ফোটানোর জন্য নানা রকম চেষ্টা করতে শুরু করেন তিনি। অবশেষে ওই শিশুটির মুখে হাসি ফোটাতে সফলও হন সালমান।

সম্প্রতি সালমান খানের একটি ফ্যান পেজে সেই মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন তারই কোনো এক ভক্ত। সেই ভিডিওটি ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সালমানের এই কাজের জন্য তার প্রশংসাও করছেন।

তবে এই প্রথম নয়, এর আগে অভিনেতা কুমার আজাদের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছিলেন সালমান। যদিও কুমার আজাদকে বাঁচানো সম্ভব হয়নি। হাসপাতালে ভর্তি হবার কয়েক ঘন্টা পর তিনি মৃত্যুবরণ করেন। তবে সালমানের এগিয়ে আসার জন্য কুমার আজাদের পরিবার তখন কৃতজ্ঞতা জানিয়েছিল তাকে।

সালমান খান এখন সিনেমায় অভিনয় নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন। নতুন ছবি ‘ভারত’র শুটিং করছেন তিনি। ছবিটিতে সালমানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত