মাশরাফির বিপরীতে ফারিন

প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৮, ১৪:০৩

সাহস ডেস্ক

বাংলাদেশের ক্রিকেটের স্বপ্ন পুরুষ মাশরাফির বিন মুর্তাজার বিপরীতে বিকাশ-এর একটি বিজ্ঞাপনে অভিনয় করলেন মডেল-অভিনেত্রী তাসনিয়া ফারিন। যার নেতৃত্বে বাংলাদেশের ক্রিকেট অনন্য এক উচ্চতায় পৌঁছেছে। তিনি এক লড়াকু যোদ্ধা। কোটি বাঙালির প্রিয় নাম মাশরাফি।

বিকাশ-এর এই বিজ্ঞাপনে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাদের দুজনকে। গেলো ১৪ অক্টোবর রাজধানীর উত্তরার দিয়া বাড়িতে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। নির্মাণ করেছেন আশফাক উজ জামান বিপুল।

মাশরাফির মডেল হওয়া প্রসঙ্গে ফারিন বলেন, ‘তিনি আমাদের দেশের গর্ব। বাংলাদেশের প্রতিটি মানুষ তাকে ভালোবাসে। তার ব্যক্তিত্ব ও সাহসের কারণে বিশ্ব ক্রিকেটেও তাকে নিয়ে উন্মাদনার কোনও কমতি নেই। এমন একজন মানুষের সান্নিধ্য পাওয়াটা ভাগ্যের ব্যাপার।’

তিনি আরও বলেন, ‘দারুণ ব্যক্তিত্ব সম্পন্ন একজন মানুষ মাশরাফি। এই কাজটি আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে।’

প্রিয় ক্রিকেটারের সঙ্গে অভিনয়ের একটি স্থিরচিত্র তাসনিয়া ফারিন তার ফেসবুকেও পোস্ট করেছেন। আর সেই ছবিতে তার পরিচিতজনরা শুভেচ্ছা জানাচ্ছেন।

জানা গেছে, শিগগিরই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হবে।

এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে চলছে তিন ম্যাচে ওয়ানডে সিরিজ। মিরপুরে প্রথম ওয়ানডেতে ২৮ রানে জয় পেয়ে চট্টগ্রামে পা রেখেছে টাইগাররা।

আজ ২৪ অক্টোবর (বুধবার) দ্বিতীয় ম্যাচে নামবে বাংলাদেশ দল। সব ঠিক থাকলে এক ম্যাচ হাতে রেখে আজই সিরিজটা জিতে নেবে মাশরাফির নেতৃত্বাধীন দলটি।

সাহস২৪.কম/শামীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত