এবার কে হচ্ছেন ‘সেরাকণ্ঠ’?

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১২:৪১

সাহস ডেস্ক

আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক মৃধা, তৃষা, আনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা নাকি আপেল। কে হচ্ছেন ‘সেরাকণ্ঠ’? তা জানার জন্য আপনাকে আর মাত্র কয়েক ঘণ্টা অপেক্ষা করতে হবে।  

২১ জানুয়ারি (রবিবার) থাইল্যান্ডের ব্যাংককের পাতায়া সাগরপাড়ে সাত রিয়াম রিভারভিউতে আয়োজন করা হয়েছে ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। এবার বিজয়ীরা পাচ্ছেন, সেরাকণ্ঠ পাবেন ৫ লাখ টাকা, প্রথম রানারআপ ৩ লাখ আর দ্বিতীয় রানারআপ পাবেন ২ লাখ টাকা। থাকবে আরও আকর্ষণীয় পুরস্কার।

‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ আয়োজনের প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন জানিয়েছেন, ইতোমধ্যে প্রতিযোগিতার চার বিচারক রেজওয়ানা চৌধুরী বন্যা, মিতালী মুখার্জি, কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরীসহ ১২ জন প্রতিযোগী আর অতিথিরা পৌঁছে গেছেন পাতায়ায়। আরও এসেছেন বিভিন্ন পরিবেশনায় যারা অংশ নেবেন সেই শিল্পীরা।

স্বপন আরও জানান, গ্র্যান্ড ফিনালেতে নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার। রবীন্দ্রসংগীত গাইবেন ইমরান ও কোনাল। ‘সেরা নাচিয়ে’র বিভিন্ন আসরের বিজয়ী নৃত্যশিল্পীদের পরিবেশনায় থাকবে নাচ। এ ছাড়া ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ আয়োজনের ১২ জন প্রতিযোগী গান করবেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মারিয়া নূর।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত