ঢাবিতে বৈশাখী কনসার্ট বাতিল

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৯, ১২:৫০

সাহস ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) চৈত্র সংক্রান্তি ও বর্ষবরণ উপলক্ষে আয়োজিত কনসার্ট বাতিল করা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক মোজোর কর্মীরা জানান, দুই দফা ভাঙচুর ও অগ্নিসংযোগের পর আমরা নিরাপত্তহীনতার কারণে চলে যাচ্ছি।

শনিবার (১৩ এপ্রিল) কনসার্ট আয়োজনের স্পন্সর কোমলপানীয় প্রতিষ্ঠান মোজোকে অনুষ্ঠানের সামগ্রী নিয়ে চলে যেতে দেখা যায়। এ অনুষ্ঠানের আয়োজক ছিল ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা।

আজ সকালে বিশ্ববিদ্যালয়ের মল চত্বর থেকে পহেলা বৈশাখ কনসার্টের সমস্ত আয়োজন গুটিয়ে নিয়ে যায় স্পন্সর প্রতিষ্ঠান মোজো। এতে তাদের ব্যপক আর্থিক ক্ষতির সম্মুখিন হয়েছে বলে জানায় তারা।

এর আগে গতকাল রাত ১টার দিকে ছাত্রলীগের একটি অংশ এসে এই আয়োজনে ভাঙচুর চালায় এবং অগ্নি সংযোগ করে। তারপর এ নিয়ে ছাত্রলীগের দু পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এতে সাগর নামে এফ রহমান হল ছাত্রলীগের এক কর্মী আহত হন।

এ বিরোধের জের ধরে পুনরায় সকাল ৮ টার দিকে দুই বাইকে চারজন এসে পেট্রোল ঢেলে কনসার্টের সাউন্ডবক্সে আগুন দিয়ে যায়। এর ফলে পুনরায় হামলা ও নিরাপত্তাহীনতায় ভুগছেন আয়োজকরা। সকাল বেলায় তারা কনসার্টের সমস্ত আয়োজন গুটিয়ে নিয়ে চলে যায়।

জানা যায় এই আয়োজন নিয়ে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সাথে কোন আলোচনা হয়নি বলে তার অনুসারীরা ক্ষুদ্ধ হয়ে এমনটা ঘটায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত