৩টি হুইল সাবান ডেলিভারির বিষয়ে মুখ খুলেছে দারাজ

প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৯, ১১:১৭

অনলাইনে মোবাইল ফোন অর্ডার করে ৩টি হুইল সাবান ডেলিভারি পাওয়ার ঘটনায় বিবৃতি দিয়েছে দারাজ।

বিগত ৬ এপ্রিল ২০১৯ ঘটে যাওয়া ঘটনাটির ব্যাপারে দারাজ জানায়, কাস্টমারকে তার অর্ডারকৃত পণ্য স্যামসাং গ্যালাক্সি ৮ এস প্লাস মোবাইল ফোনের বদলে ৩টি হুইল সাবান ডেলিভারি দেওয়া হয়েছে, তা সম্পূর্ণ অনাকাঙ্ক্ষিত ও দারাজের নিয়ন্ত্রণ বহির্ভূত।

দারাজ জানায়, কাস্টমারের নিকট হতে অর্ডারটি পাওয়ার পর দারাজের ওয়্যারহাউজ থেকে মোবাইল ফোনটি যথাযথ ভাবে প্যাকেজিং পূর্বক প্রস্তুত করে রাখা হয়। কাস্টমারের নিকট পণ্য ডেলিভারির জন্য আমাদের প্রতিনিয়তই বিভিন্ন তৃতীয় পক্ষ ডেলিভারি সার্ভিসের দ্বারস্থ হতে হয়। একইভাবে ৬ এপ্রিল, ২০১৯ তারিখের ঘটনাটির অর্ডারকৃত পণ্যটিও যথাযথভাবে প্যাকেজিং পূর্বক একটি স্বনামধন্য তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসকে বুঝিয়ে দেওয়া হয়। এ সংক্রান্ত সকল সিসি টিভি ফুটেজ বর্তমানে আমাদের নিকট সংরক্ষিত রয়েছে। কিন্তু অত্যন্ত দুঃখজনক ও লজ্জাজনক ব্যাপার, তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসে যেই কর্মচারিকে পার্সেলটি দেওয়া হয়েছিল, তিনি পার্সেল থেকে ওই নির্দিষ্ট মোবাইল ফোনটি সরিয়ে সেখানে ৩টি হুইল সাবান বক্সে ভরে গ্রাহককে ডেলিভারি দেন। এই ঘটনাটি সমন্ধে অবগত হওয়ার পর দারাজ বাংলাদেশ লিমিটেড কাস্টমারের সাথে যোগাযোগ করে। কাস্টমারকে অনতিবিলম্বে সঠিক পণ্যটি ডেলিভারি দেওয়া হবে বলে আশ্বস্ত করা হয়েছে।

কিছু কিছু ক্ষেত্রে এসব তৃতীয় পক্ষ কুরিয়ার সার্ভিসের উপর সম্পূর্ণ নজরদারি রাখা কার্যত অসম্ভব। প্রকৃতপক্ষে এরকম একটি নৈতিক অবক্ষয়জনিত কাজের জন্যে তিনিই ব্যক্তিগত ভাবে দায়ী, যিনি এই কাজটি করেছেন। আমরা দোষী ব্যক্তির শাস্তির জন্য থার্ড পার্টি কুরিয়ার প্রতিষ্ঠানটি ও আইন প্রয়োগকারী সংস্থার সাথে যোগাযোগ করেছি। এ ব্যাপারে খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় দারাজ কর্তৃপক্ষ।

সঠিক, গুনগত ও মানসম্মত পণ্য কাস্টমারের কাছে পৌঁছে দেওয়ার জন্যে দারাজ বাংলাদেশ লিমিটেড সর্বদা বদ্ধপরিকর। দারাজ বাংলাদেশ লিমিটেড নিরলস চেষ্টার মাধ্যমে প্রতিনিয়ত গ্রাহক সেবার মান উন্নত করে যাচ্ছে, এ ব্যাপারে দারাজ তার কাস্টমারগণের সর্বোচ্চ সহযোগিতা কামনা করছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত