দারাজ অ্যাপের নতুন ফিচার-‘শেক শেক’

প্রকাশ : ১১ মার্চ ২০১৯, ১৮:৫২

সাহস ডেস্ক

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড (daraz.com.bd) এই প্রথমবারের মতো গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে দারাজ অ্যাপের নতুন এক ফিচার-শেক শেক। ভিন্নধর্মী এই ফিচারটি উদ্বোধন করা হবে ১২ মার্চ, যা চলবে ১৪ মার্চ পর্যন্ত। এই সময়ের মধ্যে দারাজ অ্যাপে লগইন করে মোবাইল ফোনটি শেক করলে বা ঝাঁকালে নানা ধরণের ভাউচার পাবেন ক্রেতারা। বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে আই লাভ ভাউচার, ব্র্যান্ড ভাউচার ও বিভিন্ন অঙ্কের ডাবল টাকা ভাউচার।

শেক শেক ফিচার ব্যবহার করবেন যেভাবে-
ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন এক ঘণ্টার জন্য করে তিনবার তিনটি টাইম স্লটে ভাউচার পাওয়া যাবে- বেলা ১২টা, বিকেল ৪টা ও রাত ৮টা। অফার চলাকালীন সময়ের নির্দিষ্ট টাইম স্লটে গ্রাহক নিজের মোবাইলের দারাজ অ্যাপটি ওপেন করবেন। এরপর হোমপেইজে ‘ড্যাজ’ হাজির হলে স্মার্টফোনটিকে ঝাঁকাতে হবে। কিছুক্ষণের মধ্যেই একটি পপ-আপের মাধ্যমে ভাগ্যবান বিজয়ী ক্রেতাকে তার জিতে নেওয়া ভাউচার ও সংশ্লিষ্ট বিস্তারিত সব তথ্য জানানো হবে এবং ভাউচারটি স্বয়ংক্রিয়ভাবে গ্রাহকের একাউন্টে যুক্ত হবে।

উল্লেখ্য, একজন গ্রাহক প্রতিবার একটি নির্দিষ্ট সংখ্যকবার পর্যন্ত শেক করতে পারবেন। একজন ক্রেতা একাধিক ভাউচার জিতে নিতে পারলেও একটি নির্দিষ্ট ভাউচার দ্বিতীয়বার জিততে পারবেন না এবং নির্দিষ্ট টাইম স্লটের মধ্যে একের অধিক ভাউচার জিততে পারবেন না।

শেক শেক ফিচার-এর মাধ্যমে ‘আই লাভ ভাউচার’

শেক শেক ফিচার-এর মাধ্যমে ১২ থেকে ১৪ মার্চ পর্যন্ত ‘আই লাভ ভাউচার’ জিতে নিতে পারবেন ক্রেতারা। কিন্তু এই ভাউচার ব্যবহারের সময়সীমা ২৮ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত।

শেক শেক ফিচার-এর মাধ্যমে ডাবল টাকা ভাউচার

ক্যাম্পেইন চলাকালে শুধুমাত্র শেক শেক-এর মাধ্যমে ১০০০, ২০০০, ৫০০০ ও ১০,০০০ টাকার ডাবল টাকা ভাউচার কেনার কোড পাওয়া যাবে। বিজয়ী ক্রেতারা ১৬ মার্চ পর্যন্ত ভাউচারের নির্দিষ্ট টাকা পরিশোধ করে ডাবল টাকা ভাউচার কিনে রাখতে পারবেন। আর এই ডাবল টাকা ভাউচার ব্যবহার করার সময়সীমা ২৮ মার্চ থেকে ১৪ এপ্রিল, দারাজের পহেলা বৈশাখ ক্যাম্পেইন শেষ হওয়া পর্যন্ত।

একেবারেই ভিন্ন মাত্রার এই শেক শেক ফিচার দারাজের সর্বস্তরের ক্রেতাদের মধ্যে দারুণ সাড়া ফেলবে বলে ধারণা করা হচ্ছে।

প্লে-স্টোরে থাকা দারাজের অ্যাপটি ডাউনলোড করা যাবে এই লিঙ্কে ক্লিক করে: https://bit.ly/2tZqIyb

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত