ঢাকায় ৩ দিনব্যাপী ফাল্গুনী উদ্যোক্তা হাট

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩৪

সাহস ডেস্ক

তরুণ ও নবীণ উদ্যোক্তাদের ‘চাকরি খুঁজব না চাকরি দেব’ প্ল্যাটফর্মের উদ্যোগে নিজেদের নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে ‘আই পে ফাল্গুনী উদ্যোক্তা হাটের’ আয়োজন করা হয়েছে।

রাজধানীর ধানমণ্ডির ২৭ নম্বর ওম্যান ভলান্টারি অ্যাসোসিয়েশনের (ডব্লিউভিএ) মিলনায়তেন ২২ থেকে ২৪ ফেব্রুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ হাট চলবে।

এই আয়োজনের সহযোগী সংগঠন বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে।

এতে আইপে উদ্যোক্তা হাটের আহ্বায়ক প্রমি নাহিদ জানান, এবারের হাটে প্রায় ৫০ জন উদ্যোক্তা তাদের জামা-কাপড়, খাবার, চামড়া ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিক্স, ইনটেরিয়র সামগ্রী, আইটি সেবা প্রদর্শন ও বিক্রি করবেন। উদ্যোক্তাদের পণ্য ও সেবা সাধারণের মধ্যে তুলে ধরার জন্য এই হাটের আয়োজন করা হয়েছে বলে তিনি জানান।

এবারের উদ্যোক্তা হাটের টাইটেল স্পন্সর ডিজিটাল আর্থিক লেনদেন প্ল্যাটফর্ম আই পে বাংলাদেশ।

হাটে অংশ নেবে টোটাল অনলাইন সল্যুশন, কুক্যান্টস লিমিটেড, ডিজিটাল পাওয়ার অ্যান্ড টেকনোলজি, মেনসা ডিজিওয়ার্ল্ড, রেজিস্ট্রো, কড়ি ডটকম, শাবাব লেদার, জেটগো, কাশফিয়া বুটিক, অঙ্গ ঢং, ফ্রুইজার বাংলাদেশ, খানস হেলথ অ্যান্ড বিউটি, আফরিনস কালেকশন, জামিলা, কারুকাজ, ব্রেওন্না, ফুডহাট, প্রিয় বাজার, ইজিয়ার, রেজিস্ট্রার, অদ্ভুত দ্যা শপিং ওন্ডার, নাইয়রী, অচিন, রেনে বাংলাদেশ, সুহায়রা, সফট টেক ইনোভেশন লিমিটেড, সাববাক্স, এম অ্যান্ড বি ইন্টারন্যাশনাল, স্টাইজিন, প্রাইম আইটি লিমিটেড, রঙিনমেলা, ব্র্যান্ড কিডজ, লেজিফগ ডটকম,  লিরিক হ্যান্ডিক্রাফটস, হোস্টমাইট, পেপারটুপার্ল বিডি, বেকারি অ্যান্ড পেস্ট্রি, ডাবটেইল এবং ডায়না হোস্ট লিমিটেড। কৌশলগত পার্টনার আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও বিডি ভেঞ্চার লিমিটেড। এছাড়া পার্টনার হিসেবে রয়েছে মন্ত্র, ভার্চুয়ানিক সলুশনস, নাগরিক টিভি, সি নিউজ, জাগো নিউজ ২৪ ডট কম ও  জিরো ডিগ্রি কমিউনিকেশন।

বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) এই আয়োজনের সহযোগী। আগামী সোমবার বিশ্ব সাহিত্য কেন্দ্রে হাট নিয়ে সংবাদ সম্মেলন করা হবে জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত