কুমিল্লায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২৫

সাহস ডেস্ক

শিক্ষা প্রতিষ্ঠানভিত্তিক আর্থিক শিক্ষা কর্মসূচি বাস্তবায়নে বাংলাদেশ ব্যাংকের সার্বিক তত্ত্বাবধানে কুমিল্লা জেলার লিড ব্যাংক হিসেবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের আয়োজনে স্কুল ব্যাংকিং কনফারেন্স ২০১৮ অনুষ্ঠিত হয়।

২ ফেব্রুয়ারি শিক্ষার্থীদেরকে স্কুল ব্যাংকিং সম্পর্কে অবহিত করে তাদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা তৈরি করা, জীবনের শুরুতেই সঞ্চয়ের স্পৃহা ও অভ্যাস তৈরী করে সঞ্চয়ের সুফল সম্পর্কে একটি সুন্দর দর্শন নিয়ে বেড়ে ওঠাই এ কর্মসূচির মূল লক্ষ্য।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মোঃ আবুল বশর ও সভাপতিত্ব করেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আব্দুল্লাহ আল-মামুন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, কুমিল্লার সোনালী ব্যাংকের মহাব্যবস্থাপক মোঃ নূরুল হক, বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক মিসেস পারভীনা আখতার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ হোসেন সিদ্দিক, বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের যুগ্ম পরিচালক এ, এইচ. এম রফিকুল ইসলাম ও জেলা শিক্ষা অফিসার মোঃ আবদুল মজিদসহ কুমিল্লা জেলার সকল ব্যাংকের সকল শাখার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত