জমকালো গালা নাইটের মধ্য দিয়ে দারাজ ইলেভেন ইলেভেন-এর উদ্বোধন

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৬:৫৪

সাহস ডেস্ক

প্রথমবারের মতো বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা- ইলেভেন ইলেভেন বাংলাদেশে উদযাপন করছে দারাজ।

১০ নভেম্বর ২০১৮ রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা-‘ইলেভেন ইলেভেন’-এর উদ্বোধন উপলক্ষে দারাজ আয়োজন করেছে জাঁকজমকপূর্ণ গালা নাইট।

অনুষ্ঠানটি ঠিক সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হয়, যা একই সাথে দেশের ৫টি টিভি চ্যানেল- এটিএন বাংলা, আরটিভি, আনন্দ টিভি, বাংলা টিভি ও নাগরিক টিভিতে সম্প্রচার করা হয়। এবং এটির প্রোডাকশনে ছিল এনটিভি। এছাড়াও দারাজ অ্যাপ, দারাজের অফিশিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে লাইভ সম্প্রচারিত হয় ৪ ঘণ্টার এই অনুষ্ঠান।

ইলেভেন ইলেভন (দারাজ ১১.১১ সেল) উপলক্ষে আয়োজিত গালা নাইটকে আরও উৎসবমুখর করে তুলতে আয়োজন করা হয়েছিল ট্রন ড্যান্স, ফ্যাশন শো এবং কনসার্ট, যেখানে পারফর্ম করেছেন দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী জেমস ও কণা এবং দর্শক মাতানো ব্যান্ড নেমেসিস ও চিরকুট। 

পুরো অনুষ্ঠান জুড়ে একাধিক কুইজ প্রতিযোগীতার আয়োজন করা হয়, যাতে অংশগ্রহণ করে দর্শকরা জিতে নেয় টেলিভিশন, স্মার্টফোনসহ আরও নানা উপহার। এবং এই কুইজগুলোতে অংশগ্রহণ করার নিয়ম হিসেবে ব্যবহার করা হয় কিউআর কোডকে, যা দারাজ অ্যাপের মাধ্যমে স্ক্যান করার পরেই দর্শক এতে অংশগ্রহণ করতে পারেন।

ইভেন্টটির মুভিং পার্টনার ‘পাঠাও’, H2O পার্টনার ‘প্রাণ’, ফুটওয়্যার পার্টনার ‘অ্যাপেক্স’ এবং সফট ড্রিংকস পার্টনার হিসেবে ছিল ‘অরেঞ্জি’। এছাড়াও ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার হিসেবে আছে বিকাশ, সিটি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, এন সি সি ব্যাংক, ব্যাংক এশিয়া, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এবংইউসিবি।

গালা নাইট উপলক্ষে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন-‘বাংলাদেশের মানুষকে বিশ্বের সবচেয়ে বড় সেল ডে উপহার দিতে পেরে আমরা গর্বিত এবং তা স্মরণীয় করে রাখতেই আমাদের এই গালা নাইটের আয়োজন। এই ক্যাম্পেইনে ৮৩% পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে নানা পণ্য। সকলকে আমন্ত্রণ জানাই, ১১ নভেম্বর এক দিনের এই অনলাইন উৎসবে অংশ নিয়ে লুফে নিন বিশাল ছাড়ে আপনার পছন্দের পণ্য। এখনই কার্টে পণ্য তুলে রাখুন, যাতে ১১ তারিখ শুরু হওয়া মাত্র চেক আউট করতে পারেন ডিসকাউন্টেড পণ্যগুলো।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত