৬ দফা দিবসে দিনাজপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

প্রকাশ : ০৭ জুন ২০২৪, ১৭:৫৭

বাসস থেকে সংগৃহীত
বাসস থেকে সংগৃহীত ছবি

দিনাজপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে ঐতিহাসিক ৬ দফা দিবস। দিবসটি উপলক্ষে আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে বিন¤্র শ্রদ্ধা জানিয়েছে জেলা, পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গসংগঠন গুলো। 

শুক্রবার সকাল থেকে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ ও  সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শুরুতেই  শ্রদ্ধা জানান দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকারের নেতৃত্বে সদর উপজেলা আওয়ামী লীগ এবং পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. এসএম শামীম আলম সরকার বাবু ও সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামীর নেতৃত্বে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

দুপুর ২ টায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতার নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, এডভোকেট আব্দুল লতিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

বিকেল সাড়ে ৪টায় শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় অংশ নেয় পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এর আগে শহরের বাসুনিয়াপট্টিস্থ জেলা, পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত