x

এইমাত্র

  •  তিন পার্বত্য জেলায় সেনাবাহিনীর ছেড়ে যাওয়া ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  •  মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর গুলি, নিহত ৬
  •  ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

সময় বাড়লো শেখ হাসিনার ৭১টি প্রতিকৃতি নিয়ে বিশেষ প্রদর্শনীর

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১২:১৮

রাজধানীর জাতীয় জাদুঘরে তরুণ শিল্পীদের আঁকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১টি প্রতিকৃতি নিয়ে বিশেষ প্রদর্শনীর সময় বৃদ্ধি করা হয়েছে। নলিনী ভট্টশালী প্রদর্শনী কক্ষে ‘শেখ হাসিনার ৭১টি প্রতিকৃতি ও জামালপুরের সূচিশিল্পীদের ১০১টি শিল্পকর্ম ’ নিয়ে এই প্রদর্শনী আগামী ২৪ অক্টোবর পর্যন্ত চলবে।

হাসুমণি’র পাঠশালা সংগঠনের সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদের সদস্য মারুফা আক্তার পপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১টি প্রতিকৃতি নিয়ে বিশেষ প্রদর্শনীর শেষ সময় ছিল ১৮ অক্টোবর। দর্শকদের বিপুল আগ্রহের জন্য এর সময় বাড়ানো হয়েছে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত এবং শুক্রবার বিকেল সাড়ে ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে।

উল্লেখ্য, গত শুক্রবার (১২ অক্টোবর) সকালে প্রদর্শনীর উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে যৌথভাবে এই প্রদর্শনীর আয়োজন করেছে হাসুমণির পাঠশালা ও বাংলাদেশ জাতীয় জাদুঘর। প্রতিকৃতিগুলোতে ফুটে উঠেছে শেখ হাসিনার নানা অভিব্যক্তি। জাদুঘরের নলিনীকান্ত ভট্টশালী মিলনায়তনে এ প্রদর্শনী চলবে ২৪ অক্টোবর পর্যন্ত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত