x

এইমাত্র

  •  দ্বিতীয় সন্তানের বাবা হলেন মাহমুদুল্লাহ রিয়াদ এবং সাকিব আল হাসান
  •  বোরোতে ৬ লাখ টন ধান, সাড়ে ১১ লাখ টন চাল কিনবে সরকার
  •  জীবনের ঝুঁকি নিয়ে যাঁরা নিয়োজিত আছেন পুরস্কৃত হবেন: প্রধানমন্ত্রী
  •  করোনা চিকিৎসায় প্রস্তুত ৭৬৯৩ আইসোলেশন শয্যা

প্রথমবারের মতো প্রকাশিত হলো মাকসুদা আক্তার প্রিয়তি বই

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৮, ১৮:২০

মিস আয়ারল্যান্ড হিসেবে পরিচিতি পেলেও পরবর্তীতে অর্জন করেন মিস আর্থ ইন্টারন্যাশনাল খেতাব। হয়েছেন মিস ইউনিভার্সাল রয়্যালটি, মিস ফটোজেনিক, মিস ফিটনেস, মিস বেস্ট গাউন, মিস হট চকলেট, সুপার মডেল, মিস কমপ্যাশনেট। এই অল্প সময়েই নিজের কাজ ও অর্জনের শাখা-প্রশাখা ছড়িয়ে দিয়েছেন বিভিন্ন সেক্টরে।

এবার লেখক রূপে হাজির হয়েছেন মাকসুদা আক্তার প্রিয়তি। আয়ারল্যান্ড এ প্রথমবারের মতো প্রকাশিত হয়েছে তার লেখা বই ‘Inspired Migrant Women’ এর প্রথম খণ্ড। 

মাকসুদা আক্তার প্রিয়তি জানান, ৫১ জন অভিবাসী নারীর পথ চলা, চ্যালেঞ্জ, সংগ্রাম আর বাধা পেরিয়ে সাফল্য-উন্নতির শিখরে উঠে আশার কথা তুলে ধরা হয়েছে। প্রথম বইয়ের সাফল্য পেলে ধারাবাহিক ভাবে আরও কয়েটি খণ্ড প্রকাশিত হবে।

বই বিক্রি থেকে প্রাপ্য রয়্যালটি কোন দাতব্য কাজে ব্যবহার করা হবে কি না জানতে চাইলে তিনি জানান, আয়ারল্যান্ডে বই প্রকাশের সাথে সাথে সম্মানি দিয়ে দেওয়া হয় পরে আর রয়্যালটি দেওয়া হয় না। আর দাতব্য সংস্থা বা যে কোন ভালো কাজের সাথে আমি সব সময়ই যুক্ত আছি এবং থাকব।

এর আগে প্রিয়তি তার ফেসবুকে জানিয়েছেন, আয়ারল্যান্ড এ প্রথমবারের মতো নিজের লেখা কোন বইতে পাবলিশ হচ্ছে। ভাবতেই আবেগপ্রবণ হয়ে যাচ্ছি।

দেশে তো কিছু মানুষের অপেশাদারিত্বের কারণে আমার জীবনী নিয়ে লেখা বইটি পাবলিশ করতে পারিনি। হতাশ হয়েছি। কিন্তু এরই মাঝে আয়ারল্যান্ড এ এক পাবলিশার চেয়েছেন আমি কিছু লিখি। এবং লিখলাম। বইটি পাবলিশ হতে চলছে কোন ধরনের ধোঁকা বাজি ছাড়া। নীচে বইটির লিঙ্ক দেয়া হল, কারও ইচ্ছা থাকলে অনলাইনে অর্ডার করতে পারেন। 

দোয়া করবেন আমার জন্য।

অনলাইনে অর্ডার করতে ক্লিক করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত