x

এইমাত্র

  •  করোনাভাইরাস: বাংলাদেশে ষষ্ঠ ব্যক্তি মৃত্যু, নতুন আক্রান্ত তিনজন
  •  জাপানে আটকে পড়া বাংলাদেশিদের যোগাযোগের অনুরোধ
  •  মৃত্যুর সংখ্যায় চীনকে ছাড়ালো যুক্তরাষ্ট্র, ট্রাম্প বলছেন 'খুবই বেদনাদায়ক' সপ্তাহ আসছে

নির্বাচনী প্রচারণায় বিরিয়ানি বন্টন নিয়ে সংঘর্ষ

প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৯, ১৭:০১

সাহস ডেস্ক

ভারতের উত্তরপ্রদেশের মুজাফফরনগরে বিরিয়ানি বণ্টনের সময় কংগ্রেসের নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে কংগ্রেসের বেশ কয়েকজন আহত হয়েছেন। দেশটির মুজাফফরনগরের কংগ্রেস দলীয় প্রার্থী নাসিমুদ্দিন সিদ্দিকীর সমর্থকরা সংঘর্ষ ঘটনায় দায়ী বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার (৬ এপ্রিল) সাবেক বিধায়ক মাওলানা জামিলের বাসভবনে কংগ্রেসের নির্বাচনী বৈঠক আয়োজন করা হয়েছিল। বৈঠকের পর দুপুরের খাবারের জন্য বিরিয়ানি পরিবেশন করার কথা ছিল। কিন্তু বৈঠকের আগেই বিরিয়ানি বণ্টন শুরু হলে উপস্থিত নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে কংগ্রেস সমর্থকদের এলাকা থেকে তাড়িয়ে দেন।

পুলিশের সার্কেল অফিসার রাম মোহন শর্মা বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। সংঘর্ষে জড়িত সন্দেহে ৯ সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও যেকোনো ধরনের সহিংস পরিস্থিতি মোকাবেলায় ওই গ্রামে নিরাপত্তা জোরদার ও আইনশৃঙ্খলাবাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, মুজাফফরনগরের নেতা মাওলানা জামিল গত সপ্তাহে বহুজন সমাজ পার্টি (বিএসপি) থেকে দেশটির প্রধান বিরোধীদল কংগ্রেসে যোগ দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত