মোদী-অমিত শাহ’র সাইনবোর্ড উঠিয়ে দেব: মমতা

প্রকাশ : ০৭ মার্চ ২০১৯, ১৪:০৩

সাহস ডেস্ক

আবারও কেন্দ্রের বিরুদ্ধে সরব পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতার অদূরে হাওড়ায় একটি সরকারি অনুষ্ঠানে বিজেপির বিরুদ্ধেও কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেন তৃণমূল নেত্রী। 

বালাকোটে ভারতীয় বায়ুসেনাদের এয়ার স্ট্রাইক নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন মমতা। এবার মমতা বন্দুক, মিসাইল নিয়ে রাজনীতির অভিযোগ আনেন মোদীর বিরুদ্ধে।

বুধবার (৬ মার্চ) বিকেলে মমতা বলেন, মোদীর বিরুদ্ধে কথা বলতে গেলেই তাকে পাকিস্তানি বলা হচ্ছে। মমতা প্রশ্ন করেন, তবে কি মোদী একা হিন্দুস্থানি? 

মমতা আরো বলেন, কন্যাশ্রী বিশ্বের সেরা প্রকল্প। শুধু কন্যাশ্রী নয়, পশ্চিমবঙ্গ রাজ্য সরকার নারীদের উন্নয়নে যে প্রকল্প বাস্তবায়ন করেছেন সেটাও দেশের সেরা বলে দাবি করেন মমতা। তৃণমূল নেত্রী আরো অভিযোগ করে বলেন, বিজেপির লোকেরা গুগলে গিয়ে সার্চ করছে যে আমর ধর্ম কি, আমার ধর্ম কি সেটা কি আমি ওদের বলে দেব। আমার ধর্ম মানব ধর্ম বলে বিজেপির ধর্মীয় রাজনীতির সমালোচনা করেন মমতা।

বিজেপির হাতগুলো রক্তে রাঙানো বলেও দাবি মমতার। বলেন, বিজেপিতে দাঙ্গা করে অভ্যস্ত তাই ওদের হাতগুলো রক্তে রাঙানো। মমতা এ সময় পাকিস্তানের বায়ু সেনা নিয়ে বিজেপির দাবি প্রসঙ্গে বলেন, কাউকে কাউকে বোকা বানানো যায়। কিন্তু সবাইকে বোকা বানানো যায় না।  তাই মোদী আর অমিত শাহ সাইনবোর্ড ভারত থেকে উঠিয়ে দেবেন বলে হুঁশিয়ার করেন মমতা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত