সামাজিক সংগঠন 'তারুণ্যের জাগরণ'

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৮

সাহস ডেস্ক

সামাজিক সংগঠন 'তারুণ্যের জাগরণ' অনেক আগে থেকেই বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে আসছে। তারই অংশ হিসেবে এবার তারা আয়োজন করেছে তারুণ্য উৎসব ২০১৯। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও মিরপুর দুই নাম্বার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আশিকুল ইসলাম আশিক।

৩১ জনুয়ারি (বৃহস্পতিবার) মিরপুর মুক্ত দিবস উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সদস্য এবং জনসাধারণের উপস্থিতিতে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করেন আশিকুল ইসলাম আশিক। এসময় তিনি সংগঠনের সার্বিক সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানের উদ্বোধনী বক্তৃতা দেন প্রধান অতিথি জনাব আশিকুল ইসলাম আশিক।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে ক্রিকেট টুর্নামেন্ট এবং চিত্রংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়া বিভিন্ন উন্নায়নমূলক এবং প্রশংসাসূচক কাজের সম্মাননা সরূপ গুনী ব্যাক্তিদের মাঝে সেরা নারী সম্মাননা, সেরা উদ্যেক্ত সম্মাননা এবং সেরা কৃতি সন্তান সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে আগত অতিথিদের সাথে আরো উপস্থিত ছিলেন অনুষ্ঠানটির আয়োজক সংগঠন তারুণ্যের জাগরণের সদস্য আব্দুর রহমান সবুজ, মামুন সিকদার, মাইনুদ্দিন আহমেদ ,ফয়সাল আহমেদ ,এহসান আহমেদ, জনাব কাজল এবং জনাব রাসেল প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত