বিদ্যালয়ের কক্ষ থেকে শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার, আটক ৫

প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৪২

শেখ নাদীর শাহ্,খুলনা

খুলনার ডুমু‌রিয়া উপ‌জেলার গুটু‌দিয়া এসিজিবি মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ের একটি কক্ষ থেকে নিরব মন্ডল‌ (১৪) নামের ৭ম শ্রেণির এক শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার ক‌রেছে পু‌লিশ। বৃহস্প‌তিবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দি‌কে স্কু‌লের এক‌টি পরিত্যক্ত কক্ষ থে‌কে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত নিরব গুটুদিয়ার শেখর মন্ডলের ছেলে এবং একই বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় একই বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ৫ জন ছাত্রকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, একই বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ও গুটুদিয়ার মৃত শহীদুল সৈয়দের ছেলে সোহেল মোল্লা (১৫), জিলের ডাঙ্গার পংকজ মন্ডলের ছেলে পিতু মন্ডল (১৪), গুটুদিয়ার প্রকাশ রায়ের ছেলে ও একই বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র হিরক রায় (১৫), তেলিখালীর অনিমেষ রায়ের ছেলে পিয়াল রায় (১৫) ও গুটুদিয়ার ক্ষিতিশ মন্ডলের ছেলে দ্বীপ মন্ডল (১৩)।

স্থানীয় এলাকাবাসী ও পু‌লিশ জানায়, বৃহস্প‌তিবার প্রতি‌দি‌নের ন‌্যায় বা‌ড়ির পা‌শে গুটু‌দিয়া মাধ‌্যমিক বিদ‌্যাল‌য়ে যায় শিশুটি। এরপর নি‌র্দিষ্ট সম‌য়ে বা‌ড়ি না ফেরায় খোঁজাখু‌জি ক‌রে পরিবারের লোকজন। এরপর বি‌কেল সা‌ড়ে ৪টার দি‌কে নির‌বের পিতা শেখ‌রের কা‌ছে ফোন ক‌রে ৩ লাখ টাকা মু‌ক্তিপণ দা‌বি ক‌রা হয়। এ ঘটনায় থানায় জি‌ডি ক‌রে শেখর মন্ডল।

ঘটনায় ডুমুরিয়ার থানা পুলিশে ইনসিডেন্ট রিপোর্ট অনুযায়ী জানা যায়, মোটা অংকের মুক্তিপণের আশায় প্রায় একমাস আগে থেকে নিহত নিরবকে অপহরণের পরিকল্পনা করে। এরপর সর্বশেষ তারা তাকে বিদ্যালয়েরই পরিত্যক্ত ভবনে নিয়ে গলায় রশি পেচিয়ে হত্যার পর পুরনো কাপড়-চোপড় দিয়ে ঢেকে রাখা হয়।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বলেন, বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুর দেড়টা থেকে তিনটার মধ্যে তাকে হত্যা করা হতে পারে। শিশু‌টির মৃতদেহ উদ্ধার ক‌রে থানায় আনা হ‌য়ে‌ছে। ৫ জনকে আটক করা হয়েছে। তদন্ত শেষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাহস২৪.কম/এএম.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত