২১ মামলার আসামিসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২৩, ১৭:১৩

অনলাইন ডেস্ক

কুড়িগ্রাম সদর থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের জর্জ কোর্ট চত্বর এলাকা থেকে ১২টি চুরি ও ৯টি মাদক মামলার এক আসামিসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৭ জানুয়ারি) আদালতের মাধ্যম আসামিদেরকে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- হাসপাতাল পাড়া বস্তি এলাকার আসিফ ইকবাল (৪০), একই এলাকার সাদ্দাম (২৯) ও হরিকেস মধ্যপাড়ার হৃদয় (২৬)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে সদর থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের জর্জ কোর্ট চত্বর এলাকা থেকে ১২টি চুরি ও ৯টি মাদক মামলার আসামি আসিফ ইকবাল, তিনটি চুরি ও ছয়টি মাদক মামলার আসামি একই এলাকার সাদ্দাম এবং একটি চুরি ও তিনটি মাদক মামলার আসামি হৃদয়কে চোরাই মোটরসাইকেল ও চোরাই মালামালসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, এই চোর চক্রটি বিভিন্ন সময়ে কুড়িগ্রাম শহরে চুরি ও মাদক কারবারি করে আসছিল। পরবর্তীতে কুড়িগ্রাম সদর থানা পুলিশের বিশেষ অভিযানে এই চক্রটিকে হাতেনাতে গ্রেপ্তার হয়। তিনি আরও বলেন, কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

সাহস২৪.কম/এএম.